muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে মাদক বিরোধী অভিযানে ৫ জন আটক

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫ জনকে আটক করেছে পুলিশ। ২৮ মে সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত ভৈরব সার্কেল সিনিয়ন এ এস পি মোঃ কামরুল ইসলাম ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লার নেতৃত্বে ৩০-৩৫ সদস্যের এক দল পুলিশ উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের বাড়িতে মাদক বিরোধী শ্বারশি অভিযান পরিচালনা করে ৫জন কে আটক করেছে ।

মাদক বিরোধী অভিযান চলা কালে বাসষ্ট্যান্ড ও বিভিন্ন বাজারে জনসচেতনাতার লক্ষে পুলিশের পক্ষ থেকে স্ব- স্ব ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার ও এলাকার গন্যমান্য ব্যাক্তিদের উপস্থিতিতে মাদকের ভয়াবহ কুফল সম্পর্কে অবহিত করে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নির্মুলে আইন শৃঙ্খলা বাহিনীকে সহায়তা করার আহব্বান জানান।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ৫ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কুলিয়ারচরকে শত ভাগ মাদক নির্মূলে যে ধরনে পদক্ষেপ নেওয়ার প্রয়োজন তাই নেওয়া হবে। পুলিশের কোন সদস্য মাদকের সাথে সংশ্লিষ্ট থাকার প্রমান পাওয়া গেলে তাদের বিরোদ্ধেও নিয়মিত মামলা নেওয়া হবে।এ অভিযান অব্যহত থাকবে।

Tags: