বাজিতপুর - জুন ২, ২০১৮ ৮:৩৫ অপরাহ্ণ

এলামনাই এসোসিয়েশন অব আফতাব উদ্দিন স্কুল এন্ড কলেজের ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক ।। কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্টান আফতাব উদ্দিন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রদের সংগঠন এলামনাই এসোসিয়েশন অব আফতাব উদ্দিন স্কুল এন্ড কলেজ কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল-২০১৮ অনুষ্ঠিত হয় শুক্রবার (০১ জুন ২০১৮)। প্রাণের টানে, বন্ধুত্বের ভালোবাসায়, ছোটবেলার স্কুল আর হোস্টেল জীবনের স্মৃতিবিজড়িত সবুজ শ্যামল ক্যাম্পাসের স্মৃতিচারনায় মুখরিত হয়ে উঠে ঢাকার মতিঝিলের ইসলাম চেম্বার। আজকের এই অনুষ্ঠানে প্রায় তিনশত প্রাক্তন ছাত্র অংশগ্রহন করে।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ৯৩ ব্যাচের জনাব ফুরকান। উক্ত অনুষ্ঠানে অনেকেই তাদের স্মৃতিচারন করেন।

ইফতার মাহফিলকে সাফল্যমন্ডিত করতে যারা উপস্থিত হয়েছিলো, তাদের সকলকে আয়োজকদের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। চলতি বছরের আর্থিক ব্যবস্থাপনায় থাকা এবং সবাইকে একই রঙ্গের টি-শার্টে রাঙ্গানো এস.এস.সি. ২০০৬ ব্যাচকে সকলের পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ জানান ৯৫ ব্যাচের মাজহার ইসলাম।

উক্ত মাহফিলের সার্বিক তত্বাবধানে ছিলেন এম.বি.এম. লুৎফুল হাদী সজল (৯১ ব্যাচ), মাজহার ইসলাম (৯৫ ব্যাচ), শাহীন খান (৯৭ ব্যাচ), রাজিউল ওসমান জয় সহ (০৮ ব্যাচ) আরো অনেকে।

উল্লেখ্য গত ২০১১ সাল থেকে নিয়মিত এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে আসছে এলামনাই এসোসিয়েশন অব আফতাব উদ্দিন স্কুল এন্ড কলেজ। এবার ছিল এর অষ্টম আয়োজন। আগামীতে আরো সুন্দর, উপভোগ্য ও আনন্দময় অনুষ্ঠানের আশাবাদ ব্যক্ত করে অনুষ্ঠান শেষ করা হয়।

২ Comments

Comments are closed.