muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, আহত এসআই জাহাঙ্গীর

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরঞ্জের ভৈরবে মাদকবিরোধী অভিযানকালে ‘বন্দুকযুদ্ধে’ হেলিম মিয়া(৪৭) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় পুলিশে চার সদস্য আহত হয়েছে।
বৃস্হপতিবার দিবাগত রাত দুইটা দিকে শহরের গাছতলাঘাট ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। হেলিমের বাড়ি পৌর শহরের পঞ্চবটী পুকুরপাড়ে মৃত আবু সাঈদ মিয়ার ছেলে
আজ ৭ই জুন বৃহস্পতিবার রাত আনুমানিক দুইটা দিকে ভৈরব শহরের গাছতলাঘাট ব্রীজের নিকটে এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে হেলিম নিহত হওয়ার খবরে স্বজনরা ছুটে যায় হাসপাতালে। রক্তমাখা লাশ দেখে স্বজনরা কান্নায় ভেঙ্গেপড়ে।
পুলিশ সূত্রে জানাগেছে.. পৌর এলাকার গাছতলাঘাট ব্রীজের নিকট মাদক ব্যবসায়ীরা একটি গ্রুপ গোপন বৈঠক করছে এমন খবর পায় পুলিশ তারপর সাথে সাথে ভৈরব থানার ওসি মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযানে যায়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও তখন পাল্টা গুলি চালায়। গুলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ী হেলিম গুলিবিদ্ধ হয় এবং অপর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ হেলিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মাদক ব্যবসায়ীদের গুলিতে ভৈরব থানার এসআই জাহাঙ্গীর আলম, কনস্টবল আব্দুস সাত্তার, দুলাল মিয়া ও আব্দুল মান্নান আহত হন। এসময় ঘটনাস্থল থেকে আমেরিকার তৈরি একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, ৫১০ পিস ইয়াবা বড়ি ও ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।
ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেছুর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, নিহত হেলিম একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় ১০টিসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে।

 

 

Tags: