”পাকুন্দিয়া প্রতিদিন” এর ৪র্থ বর্ষে পদার্পন

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
জুন ১৭, ২০১৮ ১০:৩৪ অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদক ।। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে পাকুন্দিয়ার একমাত্র অনলাইন পোর্টাল “পাকুন্দিয়া প্রতিদিন” চতুর্থ বর্ষে পদার্পণ করেছে।

এ উপলক্ষে আজ (রবিবার) পাকুন্দিয়া প্রতিদিনের কার্যালয়ে সকাল ১০ ঘটিকায় পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবুল খায়ের মো: আল হাসনাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কেক কেটে ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন বাংলাদেশ বার কাউন্সিল এর নব নির্বাচিত সদস্য,আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল অতিরিক্ত অ্যটর্নি জেনারেল ও পাকুন্দিয়া -কটিয়াদি আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব এ্যাডভোকেট মোখলেছুর রহমান বাদল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আসাদুজ্জামান খন্দকার, উপজেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান চন্নু,  চারকাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক মুসলেহ উদ্দিন মাষ্টার, ঢাকা রিপোর্টাস ইউনিটের নব নির্বাচিত কার্যনির্বাহী সদস্য, কবি ও সিনিয়র সাংবাদিক জান্নাতুল ফেরদৌস পান্না,ঢাকা জর্জকোর্টের পাবলিক প্রসিকিউটর জাকির হোসেন লিংকন,জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি তারেক হাসনাত তারেক,উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন সেলিম,উপজেলা ছাত্র লীগের দু’জন যুগ্ন- আহব্বায়ক মোজাম্মেল হোসেন ও ইব্রাহিম সুজন প্রমুখ ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে সাংবাদিকতাকে সমাজের দর্পণ হিসেবে আখ্যায়িত করেন,সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নির্ভয়ে প্রকাশের জন্য উপস্থিত সাংবাদিকদেরকে তিনি উৎসাহিত করেন এবং সাংবাদিকদের পথচলায় সবার্থক সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

বিশেষ অতিথিবৃন্দ পাকুন্দিয়া প্রতিদিনের ৩য় বর্ষপূর্তিতে সম্পাদনা পরিষদসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। অত্র প্রত্রিকার সাহিত্য সম্পাদক সুলতান আফজাল আইয়ূবীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে পাকুন্দিয়া প্রতিদিনের পক্ষে শুভেচ্ছা জ্ঞাপন করেন পত্রিকার বার্তা সম্পাদক  শাহরিয়ার হৃদয় ও স্টাফ রিপোর্টার হুমায়ুন কবির, অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন স্টাফ রিপোর্টার সাখাওয়াতুল্লাহ।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া