muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে মেঘনা নদীর তীরে হাজারো মানুষের পদ-চারণায় মুখরিত হয়ে উঠেছে

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জের ভৈরবে ঈদের দ্বিতীয় দিন বিকালও মেঘনা ত্রি সেতু এলাকায় নানা বয়সী নারী পুরুষ ,শিশু কিশোরসহ ভিন্নধর্মাবলম্ভী হাজারো মানুষের পদ চারণায় মুখরিত হয়ে উঠেছে মেঘনা নদীর পাড় ত্রি-সেতুর নিচে। এ দিনে বিনোদনের আকর্ষণ বাড়াতে দুর দুরান্ত থেকে ক্ষুদ্র্র ব্যবসায়ীরা বিভিন্ন রকমের পসরা নিয়ে এসেছে এ বিনোদন এলাকায়।
শিশু কিশোরদের আনন্দ দেবার জন্য রয়েছে ঘোড়ায় চড়া , নাগর দোলায় চড়া, বিভিন্ন রকমের দোকান।
নৌকা ও স্পীডে করে মেঘনার বুকে ঘুরে বেড়ানো আর পাথরের স্তরে স্তরে বসে পরিবার পরিজন নিয়ে আড্ডা আর দল বেধে ফুচকা খাত্তয়া সহ ছোট্র মনিদের নিয়ে চরকা ও নাগর দোলায় চড়ে  ঈদ আনন্দ উপভোগ করেছে দর্শনার্থীরা।
প্রতি বছরের ন্যায় মেঘনা ত্রি সেতু এলাকায় বিকাল বেলায় দেশের  বিভিন্ন স্থান থেকে, বিশেষ করে ঢাকা, নরসিংদী, মাধবদী, আশুগঞ্জ, ব্রাহ্মনবাড়ীয়া থেকে ঈদের আনন্দ উপভোগ করতে নানা বয়সী মানুষ দল বেধে এসেছে এই বিনোদন মেলায়।
যে কোন ধরণের বিশৃঙ্খলা এড়াতে ও  পর্যটকদের নিরাপত্ত্বায় র‌্যাব পুলিশের টহল ছিল জোড়দার।
তাছাড়া বাংলাদেশেল আর কোথাও এক সাথে তিনটি সেতু নেই। এই ভৈরবেই এক সাথে তিনটি সেতু রয়েছে। সব মিলিয়ে এলাকার পরিবেশ খুবই ভাল।
ভৈরব থানার উপ-পরিদর্শক এস আই জাহাঙ্গীর আলম বলেন, পর্যটকদের সার্বিক নিরাপত্বায় এবং বিশৃঙ্খলা এড়াতে আমাদের পুলিশ সকাল এগারটা থেকেই এখানে টহল দিচ্ছে। আশা করছি এখানে আসা লোকজনের কেউ কোন রকমের ক্ষতি করতে পারবেনা। এমনকি কোন রকমের বিশৃঙ্খলাও করতে দেয়া হবেনা।

Tags: