তাড়াইল - July 19, 2018

তাড়াইলে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর কাঁধে উপজেলা চেয়ারম্যনের মরদেহ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যন ও জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব কামাল উদ্দিন ভুইঁয়া কাঞ্চন (৬৫) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।এতে উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী,উপজেলা আ’লীগ,বিএনপি,জাতীয় পার্টিসহ এলাকার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

জানা যায়, বুধবার রাত ১০টা ৩০ মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।মৃত্যুর সময় তিনি ২ছেলে ৩ মেয়ে ও স্ত্রী রেখে গেছেন। এর আগে নিজ বাড়িতে অসুস্থতা বোধ করায় রাত ৮ টায় তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা.বদরুল হাসান উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উল্লেখ্য উপজেলার সাচাইল গ্রামের মৃত আমানী ভুইঁয়ার দ্বিতীয় ছেলে কামাল উদ্দিন ভুইঁয়া কাঞ্চন ১৯৮৮ থেকে ১৯৯৮ পর্যন্ত একাধারে দু’বারের তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়াম্যন ছিলেন।

গতকাল  বৃহস্পতিবার বিকাল ৩ টায় তাড়াইল-সাচাইল দারুল হুদা কাছেমুল উলুম মাদরাসায় জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।তিনি অত্র প্রতিষ্ঠানের ম্যনেজিং কমিটির সভাপতি ছিলেন। উক্ত জানাজায় কিশোরগঞ্জ-৩ আসনের (তাড়াইল-করিমগঞ্জ) নির্বাচিত সংসদ সদস্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের দ্বায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী এডভোকেট মুজিবুল হক চুন্নু, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যন জিল্লুর রহমান, কিশোরগঞ্জ জেলা প্রশাসক সারওয়ার মোর্শেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ভুইঁয়া মোতাহার, জাতীয় পার্টির আহবায়ক মোফাজ্জল হোসেন চাঁন মিয়া, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ এবং সর্বস্তরের জনগন সহ পার্শ্ববর্তী করিমগঞ্জ, কিশোরগঞ্জ সদর, ময়মনসিংহের নান্দাইল ও নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যনবৃন্দ উপস্থিত ছিলেন। জানাজা শেষে তাড়াইল-সাচাইল সদর কবরস্থানে দাফন করা হয়। তিনি তাড়াইল উপজেলার হাওলাপুরীর নিবেদিত প্রাণ ছিলেন।


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to say I am just very new to blogs and absolutely savored this website. Likely I’m planning to bookmark your blog post . You amazingly have outstanding well written articles. Regards for revealing your website.

Comments are closed.