muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

‘কোটা সংস্কারের নামে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে চায় ষড়যন্ত্রকারীরা’

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, কোটা সংস্কারের নামে মুক্তিযোদ্ধার চেতনাকে ধ্বংস করতে চায় ষড়যন্ত্রকারীরা। মুক্তিযোদ্ধার সন্তানরা চাকরি না পেলে স্বাধীনতা বিরোধীদের সন্তানরা এদেশে চাকরি পেয়ে দেশটাকে আবার পাকিস্তান বানাতে চায় তারা। এই ষড়যন্ত্র রুখতে হবে।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সকালে কিশোরগঞ্জের ভৈরবে পৌর বাস টার্মিনাল প্রাঙ্গণে আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ও শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ এবং মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্ম সমন্বয় পরিষদ আয়েজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না। সরকার ও বিরোধী দলে যে দলই থাকুক, উভয়দলই মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হতে হবে। সরকারি চাকরীতে স্বাধীনতা বিরোধীরা ঢুকে পড়লে এদেশ রাজাকারদের দখলে চলে যাবে। ৭১ সালের পর স্বাধীনতা বিরোধীরা মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধুর ডাকেই এদেশটা স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করছেন।

ভৈরব উপজেলা শ্রমিক লীগের সভাপতি মির্জা সুলাইমানের সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইসমত কাদীর গামা, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন মিয়া, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের প্রেসিডেন্ট মো. জহিরুল ইসলাম চৌধুরী, ভৈরব পৌরমেয়র এড. ফখরুল আলম আক্কাছ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ্ব মো. সায়দুল্লাহ মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

Tags: