কুলিয়ারচরে এক ব্যবসায়ীর জায়গা দখল করে মার্কেট নির্মাণের অভিযোগ

মুহাম্মদ কাইসার হামিদ , ভ্রাম্যমাণ প্রতিনিধি মুক্তিযোদ্ধার কন্ঠ
জুলাই ২৬, ২০১৮ ৯:১০ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক ব্যবসায়ীর জায়গা দখল করে মার্কেট নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কুলিয়ারচর থানায় একটি অভিযোগ দাখিল করেছে।

উপজেলার হাজারীনগর গ্রামের মৃত আব্দুল মন্নাফের পুত্র ব্যবসায়ী মোঃ জালাল উদ্দিন (৬০) অভিযোগ করে বলেন, হাজারীনগর কুড়েরপাড়স্থ বাজারে বড়ছয়সূতী মৌজার ২৪০৮ নং দাগে তার পৈত্রিক সম্পত্তিতে একই গ্রামের মৃত তমিজ উদ্দিনের পুত্র কুদ্দুস মিয়া (৫০) এলাকার প্রভাবশালী একটি মহলের সহযোগীতায় জবর দখল করে ৫ রুম বিশিষ্ট একটি মার্কেট নির্মাণ করে। এতে জালাল উদ্দিনের লোকজন নিয়ে বাঁধা নিষেধ দিলে কুদ্দুস মিয়ার লোকজন তাদের উপর অক্রমণ করে। এই নিয়ে এলাকায় একাধিক গ্রাম্য শালিস বসে। শালিসের সিদ্ধান্ত মোতাবেক কুদ্দুছ মিয়ার অবৈধ নির্মাণাধীন মার্কেটটি সরিয়ে ফেলার কথা থাকলেও কুদ্দুস মিয়া মার্কেটটি সরিয়ে না নেওয়ায় জালাল উদ্দিনের লোকজন বাধ্য হয়ে উক্ত মার্কেট দখল পূর্বক তালা বদ্ধ করে দেয়।

জালাল উদ্দিন অভিযোগ করে বলেন, এর পর গত ২৩ জুলাই সকালে প্রকাশ্যে কুদ্দুস মিয়ার লোকজন তাদের বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনায় গত ২৪ জুলাই তিনি বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি অভিযোগ দাখিল করে।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লার সাথে যোগাযোগ করা হলে অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে তিনি বলেন, অভিযোগটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

LATEST NEWS