muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

চরভদ্রাসনে ২৫ বছরের যুবকের গলায় রশি দিয়ে আত্মহত্যা

নাজমুল হাসান, চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ।। ফরিদপুর চরভদ্রাসন উপজেলায় বৃহস্পতিবার রাত ১২টার দিকে রুহুল বিশ্বাস (২৫)নামে এক যুবকের গলায় মোটা রশি দিয়ে গাছের সাথে ঝুলে আত্মহত্যার সত্যতা পাওয়া গেছে।
জানা যায়, সদর ইউনিয়নের খালাসি ডাংগি গ্রামের মোন্নাফ বিশ্বাসের ছোট ছেলে রুহুল (২৫)।চার ভাইয়ের মধ্যে সবচেয়ে ছোট ছেলে রুহুল। বৃহস্পতিবার রাতে রুহুরের বাবা নামাজ পড়ে বাসায় ফিরে জানতে পারে রুহুল বাসায় নেই।রাত আরো ঘনিয়ে আসলেও সে বাসায় ফিরে না।দুশ্চিন্তায় পড়ে যায় বাবা মা।খোজাখুজি করে দেয় রুহুলের।অনেক খোজাখুজির পর প্রায় রাত সারে বারোটার দিকে রুহুলের ঝুলন্ত লাশ বাড়ির পিছনে মেহগনি গাছের বাগানের একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।
স্থানিয় অনেকে জানান প্রায় রুহুল, এভাবে বাড়িতে না বলে চলে যেত আবার চলে আসত। কিন্তু আজ ওকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল কেন বা কিসের জন্য মারা গেল তা আমরা জানিনা। তবে ওর মাথায় একটু সমস্যা ছিল।
রুহুলের বাবা মোন্নাফ বিশ্বাস বলেন, “নামাজ পড়ে বাড়িতে এসে জানতে পারি রুহুল বাড়িতে নাই ,তারপর খুজতে খুজতে ওকে মেহগনি গাছের সাথে মরা অবস্থায় পাই”।
ঘটনাটি স্থানিয় পুলিশকে জানানো হলে সকাল ৯ টার দিকে স্থানিয় লোকজন ও চেয়ারম্যানের উপস্থিতিতে লাশ নামানো হয়।এবং লাশের ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়।
এ ব্যাপারে সদর ইউনিয়নের আজাদ খান মুঠোফোনে জানান, রাত্রে খবর পাওয়ার পর বৃষ্টি-বাদলের জন্য আমি তাঃক্ষনিক যেতে পারিনি। সকালে পুলিশ নিয়ে যেয়ে লাশ নামাই এবং ময়না তদন্তের জন্য লাশ ফরিদপুর মর্গে পাঠানো হয়।
চরভদ্রাসন থানা এসআই শাহীন জানান, ঘটনার খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে লাশ নামাই এবং সুরতহালের জন্য ফরিদপুওে পাঠাইছি।তবে প্রাথমিক ভাবে মনে হচ্ছে এটা আত্মহত্যা।

Tags: