muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

দেশকে এগিয়ে নিতে হলে নৌকায় আবারো ভোট দিতে হবে : আব্দুল মাবুদ পিপিএম

শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন আজ বাস্তবায়ন হতে চলেছে।বাংলাদেশ আজ সারা বিশ্বের একটা পরিচিত নাম।বঙ্গবন্ধু কন্যা তার মেধা আর মনন দিয়ে বাংলাদেশকে সাজাতে চাইছেন।তিনি ঘরেঘরে বিদ্যুত পৌছে দিয়েছেন, বয়স্কভাতা, বিধবাভাতা,মাতৃত্বকালীন ভাতা ও কর্মসৃজন প্রকল্পের মাধ্যমে দেশ থেকে দারিদ্রতা দুর করেছেন।দেশকে ডিজিটাল দেশে রুপান্তরিত করেছেন।একমাত্র তিনিই পারেন দেশকে বহুদুর এগিয়ে নিতে।শার্শার বাগআঁচড়া ফুলতলায় মাসব্যাপী শোকপালন অনুষ্ঠানের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সেক্টর কমান্ডার’স ফোরামের নির্বাহী সদস্য, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের সাবেক মহাপরিচালক, বাংলাদেশ পুলিশের এ্যাডিশনাল আইজিপি (অব:) ও মুক্তিযুদ্ধকালীন শার্শা উপজেলা কমান্ডার মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মাবুদ (পিপিএম) এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আগষ্ট মাস ইতিহাসের নির্মম চরিত্রের মাস, ইতিহাসকে নতুন করে তরুণ প্রজন্মকে বলার ও নতুনভাবে শিক্ষা দেওয়ার একটি মাস। স্বাধীনতা পরবর্তী দেশ যখন তর তর করে এগিয়ে যাচ্ছিল, ঠিক তখন ১৯৭৫ সালে একটি কুচক্রীমহল দেশকে দেউলিয়া ও পাকিস্তানের মদদ পুষ্ট করার জন্য যা যা করার দরকার ছিল তারা তা করেছে।’

এদেশের মানুষের মুক্তির জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর মার্কা ছিল নৌকা। আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচনে সেই নৌকা প্রতিক বঙ্গবন্ধু তণয়া বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও সফল রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের ৩০০ জনের হাতে তুলে দিবেন।

সুতরাং এখানে কোন ভাগাভাগি নেই, কুৎসা নেই। তাই সকলকে ভালোবেসে মন জয়ের মাধ্যমে একত্রিত করে নিরপেক্ষ, স্বচ্ছ ও সন্ত্রাসমুক্ত গ্রহণ যোগ্য নির্বাচনে নৌকার কান্ডারীকে ক্ষমতায় আনি। বাংলার মানুষকে ভালবেসে বাংলাকে বিশ্বের দরবারে গর্বিত জাতি হিসাবে তুলে ধরি।

সোমবার বিকাল ৫টায় শার্শা উপজেলার ৭ নং কায়বা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে বাগআঁচড়া বাজারের ফুলতলায় মাসব্যাপী শোক সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি লুতফর রহমানের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য, শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান মিন্নু।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান শহীদুল আলম, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মিজানুর রহমান, ১১নং নিজামপুর ইউপির সাবেক চেয়ারম্যান প্রভাষক আলিম রেজা বাপ্পী, আওয়ামী লীগ নেতা শেখ জামাল উদ্দিন, মুজিবুদ্দৌলা সরদার প্রদ্বীপ,আসাদুজ্জামান হাই, আসাদুজ্জামান মিঠু ও সাধন কুমার প্রমুখ।

শোক সভায় বক্তব্য শেষে রক্তাক্ত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৩তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে সকলের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি নিজেই দেয়া মাহফিল পরিচালনা করেন।

Tags: