muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে এক ব্যবসায়ীকে প্রাণ নাশের হুমকি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে দেলোয়ার হোসেন (৫০) নামে এক ব্যবসায়ীকে প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই ব্যবসায়ী উপজেলার মাছিমপুর গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে। এ ঘটনায় কুলিয়ারচর থানায় একটি সাধারন ডায়েরী রুজু হয়েছে ।

দেলোয়ার হোসেন অভিযোগ করে বলেন, একই গ্রামের মাতু ভূইয়ার ছেলে মোঃ মাসুম (৪০) ও নিজাম উদ্দিনের ছেলে মোঃ সামি উল্লাহ (২০) দ্বয়ের সাথে একটি বিষয় নিয়ে কিছুদিন পূর্বে তার ভুল বুঝা বুঝি হয়। গত ৮ আগষ্ট মাসুম ও সামি উল্লাহ সহ বেশ কয়েক জনের নামে কুলিয়ারচর থানায় একটি ডাকাতি প্রস্তুতি মামলা হয়। মামলা নং ০৫ (৮) ২০১৮ ইং । উক্ত মামলা ওই ব্যবসায়ী করিয়েছে সন্দেহে তারা বিভিন্ন মোবাইল নাম্বার থেকে ওই ব্যবসায়ীর মোবাইল ফোনে এবং শান্ত নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক আইডি থেকে ওই ব্যবসায়ীর ফেইসবুক আইডিতে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করছে ।

তিনি আরো অভিযোগ করে বলেন, গত ১৩ আগষ্ট সকাল ৯ টার দিকে তারা প্রকাশ্যে তাকে সহ তার পরিবারের সদস্যদের প্রাণ নাশের হুমকি দেয় । এই ব্যপারে দেলোয়ার হোসেন বাদী হয়ে ওই দিন কুলিয়ারচর থানায় একটি সাধারন ডায়েরী নং ৫৪৫ দায়ের করেন ।

সাধারন ডায়েরী রুজু হওয়ার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লা বলেন, বিষয়টি তদন্তের জন্য থানার এস আই মোঃ আজহারুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে ।

Tags: