বাজিতপুরে অপহরণের ৭ মাস পর স্কুল ছাত্রী উদ্ধার

প্রতিনিধি , মুক্তিযোদ্ধার কন্ঠ
সেপ্টেম্বর ৯, ২০১৮ ৭:২৬ অপরাহ্ণ

কিশোরগঞ্জের বাজিতপুরে অপহরণের ৭ মাস পর স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে বাজিতপুর থানার এস আই জয়নাল আবেদিনসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার বাড্ডা এলাকা থেকে স্কুল ছাত্রী হাসি আক্তার (১৫) ও অপহরণকারী রাব্বী মিয়া (২৮) কে উদ্ধার করে। পরে পুলিশ রবিবার দুপুরে অপহরণকারী রাব্বি মিয়া (২৮) কে কিশোরগঞ্জ কোর্টে চালান দেয়।

একই সঙ্গে সেলিম খানের মেয়ে হাসি খানমকে কোর্টে সোপোর্দ করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জয়নাল আবেদিন জানান, স্কুল ছাত্রীর মা নেকলেস বেগম চলতি বছরের ১১ই ফেব্রুয়ারী বাজিতপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। অপহরণ মামলায় উল্লেখ করেন, তার মেয়েকে রাব্বি মিয়া অস্ত্র ঠেকিয়ে ভাগলপুরের আফতাব উদ্দীন স্কুলের সামনে থেকে সিএনজি যুগে অপহরণ করে নিয়ে যায়। নেকলেস বেগম বাদী হয়ে রাব্বি মিয়াকে প্রধান আসামী করে বাজিতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ৭(৩০) ধারায় মামলা দায়ের করেন।

দশম শ্রেণির ছাত্রী হাসি আক্তার জানান, তাকে রাব্বি মিয়া অপহরণ করেনি। তার সঙ্গে রাব্বির প্রেমের সম্পর্ক ছিল। সে বর্তমানে ৭ মাসের অন্ত:সত্ত্বা বলে দাবী করেন।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া