muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

মীরসরাইয়ে ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের মাদক বিরোধী অভিযান দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায়, র‌্যাব ৭ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ফেনী জেলার মহিপাল এবং মীরসরাইয়ের নিজামপুরে কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে আদ্য ১১ সেপ্টেম্বর ২০১৮ ইং তারিখ র‌্যাবের দুইটি আভিযানিক দল উক্ত অভিযান পরিচালনা করে। আনুমানিক রাত ০১০০ ঘটিকার সময় র‌্যাব এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন নিজামপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে আসামী মোঃ সৈকত (২৫), পিতা- মোঃ ইমান আলী, মোঃ সোহাগ (৩৫), পিতা- মৃতঃ রজব আলী এবং মোঃ ইমরান (২৪), পিতা- আবুল কালাম সর্ব সাং- মৌছামান্দ্রা, থানা- লৌহজং, জেলা- মুন্সীগঞ্জ দেরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর লুংগীর ভিতর থেকে ১২,৩০০ পিস ইয়াবা উদ্ধার করে। র‍্যাবের অপর আভিযানিক দলটি আনুমানিক রাত ০৩০০ ঘটিকার সময় ফেনী জেলার সদর থানাধীন মহিপাল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে আসামী মোঃ আতিয়ার (৩৭), পিতা- মোঃ কাশেম, মোঃ মতিন (৪২), পিতা- নাগর আলী এবং মোঃ লিটন, পিতা- আহম্মদ আলি সর্ব সাং- মৌছামান্দ্রা, থানা- লৌহজং, জেলা- মুন্সীগঞ্জ দেরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ তল্লাশী করে ১৯,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৫৬ লক্ষ ৫০ হাজার টাকা। আসামি এবং মালামাল ফেনী সদর এবং মিরসরাই থানায় জমা করা হয়েছে।

 

Tags: