কিশোরগঞ্জ সদর - সেপ্টেম্বর ১৭, ২০১৮

সেমিফাইনালে তাড়াইল, কটিয়াদী ও করিমগঞ্জ এবং কিশোরগঞ্জ সদর

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) কিশোরগঞ্জ জেলা পর্যায়ে প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে অনুষ্ঠিত হয়।

তাড়াইল, কটিয়াদী এবং করিমগঞ্জ সহজ জয় পেলেও ঘাম ঝরেছে কিশোরগঞ্জ সদর উপজেলার। কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে দিনের তৃতীয় কোয়ার্টার ফাইনালে সদর উপজেলার প্রতিপক্ষ ছিলো বাজিতপুর উপজেলা। জমজমাট লড়াইয়ের ম্যাচে গোল ছাড়াই শেষ হয় নির্ধারিত সময়। শেষ পর্যন্ত টাইব্রেকে ভাগ্য নির্ধারণ হয় সদর উপজেলার। ৪-২ গোলে জিতে সেমিফাইনাল নিশ্চত হয় তাদের।

এদিকে কুলিয়ারচর উপজেলার বিপক্ষে সহজ জয় পেয়েছে কটিয়াদী উপজেলা। আগের দিন কিশোরগঞ্জ পৌরসভার বিপক্ষে যে দাপট দেখিয়েছিলো কুলিয়ারচর তার ধারবাহিকতা ধরে রাখতে পারেনি তারা। শেষ পর্যন্ত ২-০ গোলে জিতে শেষ চার নিশ্চিত করে কটিয়াদী উপজেলা। গোলের ধারা অব্যহত রেখেছে কটিয়াদীর শাহীন এবং হালিম।

গত দিনের মত এই ম্যাচেও এই দুই স্ট্রাইকারের পা থেকে এসেছে কটিয়াদীর জয়। সকালে আরো দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে জিয়াদুল ইসলামের একমাত্র গোলে নিকলী উপজেলাকে হারিয়েছে করিমগঞ্জ উপজেলা।

আরেক ম্যাচে অধিনায়ক দিদারে গোলে ইটনার বিপক্ষে জয় পায় তাড়াইল উপজেলা। আগামীকাল দিনের প্রথম সেমিফাইনালে বেলা ২ টায় কিশোরগঞ্জ সদরের বিপক্ষে মাঠে নামবে করিমগঞ্জ উপজেলা। আরেক সেমিফাইনালে বেলা ৪ টায় কটিয়াদী উপজেলার প্রতিপক্ষ তাড়াইল উপজেলা।

 


আরও পড়ুন