মুক্তিযোদ্ধা ভুলুর দাফন সম্পন্ন, কেন্দ্রীয় আ.লীগ নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষের ঢল

পাপন সরকার শুভ্র , রাজশাহী
সেপ্টেম্বর ১৯, ২০১৮ ৮:১০ অপরাহ্ণ

কেন্দ্রীয় যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান, রাজশাহী মহানগর আাওয়ামী লীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মাহবুব জামান ভুলুর দাফন সম্পন্ন হয়েছে। আজ বুধবার বাদ জহর জানাযা নামাজ শেষে মহানগরীর হেঁতেমখা কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

এরআগে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য আজ দুপুর সাড়ে ১২টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহবুব জামান ভুলুর মরদেহ রাজশাহী কলেজের শহীদ মিনারের সামনে রাখা হয়। এ সময় প্রথমে কেন্দ্র্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও কার্যনির্বাহী কমিটির অন্যতম
সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মরদেহে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন।
এরপর রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনে নেতৃত্বে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ পুষ্পস্তর্বক অর্পন করেন।এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহসভাপতি মুক্তিযোদ্ধ মীর ইকবাল, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর ফুলের শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এরপর রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও কর্মকর্তাদের সঙ্গে শ্রদ্ধা নিবেদন করেন। ফুলের শ্রদ্ধা নিবেদন করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, সাংসদ ফজলে হোসেন বাদশা, সাংসদ এনামুল হক, সংরক্ষিত নারী আসনের সাংসদ আখতার জাহান প্রমুখ। এছাড়া মহিলা আওয়ামী লীগ, জেলা ও মহানগর যুবলীগসহ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।

দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের পর মুক্তিযোদ্ধা মাহবুব জামান ভুলুকে গার্ড অব অনার প্রদান করে পুলিশের একটি চৌকস দল। এরপর রাজশাহী কলেজ মাঠে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযা নামাজে কেন্দ্র্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সদস্য, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, সাংসদ ফজলে হোসেন বাদশা, সাংসদ এনামুল হক, আয়েন উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের, আরএমপি কমিশনার একেএম হাফিজ আক্তার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু
সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেন। জানাযা শেষে প্রবীণ আওয়ামী লীগ নেতা ভুলুর মরদেহ নগরীর হেতেমখাঁ কবরস্থানে দাফন করা হয়। এরপর তাঁর আত্মার মাগফিরাত কামনায় অনুষ্ঠিত হয় দোয়া ও মোনাজাত।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া