muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে ফুটবল রেফারী ট্রেনিং কোর্সের উদ্বোধন

কিশোরগঞ্জ ফুটবল রেফারীজ এসোসিয়েশনের ব্যাবস্থাপনায় ২১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে, শতবর্শী আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে সাতদিন ব্যাপী ফুটবল রেফারী ট্রেনিং কোর্সের উদ্বোধন করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ (বিপিএম)এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রেনিং কোর্সের উদ্বোধন ঘোষনা করেন জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাসউদ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার লূনা, স্কুলের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক আশরাফুল হক চঞ্চল, সদস্য শফিকুর রহমান কাজল, প্রশিক্ষক তৈয়ব হাসান বাবু প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, ফুটবল খেলা হচ্ছে একটি উৎসব মুখোর ও উত্তেজনা মূলক খেলা। খেলায় একটি ভূল সিদ্ধান্তে অনেক কিছুই ঘঠে যেতে পারে, তাই আপনারা আপনাদের দ্বায়িত্ব ও কর্তব্য পালনে সততা ও নিষ্ঠার সহিত দ্বায়িত্ব পালনে সচেষ্ট থাকবেন।

প্রশিক্ষণে কিশোরগঞ্জ, নেত্রকোনা, টাঙ্গাইল, জামালপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ সহ বিভিন্ন জেলা হতে আগত শতাধীক প্রশিক্ষণার্থী প্রশিক্ষণে অংশ গ্রহন করেন।

Tags: