কিশোরগঞ্জে মাদক সেবনে বাধা দেওয়ায় মুক্তিযোদ্ধার উপর হামলা ও বসতভিটা ভাংচুর

আমিনুল হক সাদী । নিজস্ব প্রতিবেদক , কিশোরগঞ্জ
অক্টোবর ১, ২০১৮ ১০:১৭ অপরাহ্ণ

কিশোরগঞ্জে মাদক সেবনে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলায় মুক্তিযোদ্ধার পরিবারের চার সদস্য গুরুতর আহত হয়েছে।

জানা যায়, সোমবার জেলা শহরের বত্রিশ বিলপাড় এলাকার বাসিন্দা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল করিম খান (জাহাঙ্গীর) একই এলাকার নেশাখোরদের মাদক সেবনে বাঁধা দেওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে তাকে ধাওয়া করে। পরে তিনি দৌড়ে পাশ্ববর্তী কাঠখাল এলাকায় এক আত্বীয়র বাসায় আশ্রয় নেন। এসুযোগে সন্ত্রাসীরা তার বত্রিশস্থ বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এসময় তাদেরকে বাধা দিতে এসে মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল করিম খানের ছেলে আতাউল করিম খান রাজু (২৬), সজিব খান বাবু (২২) ও মেয়ে শিরিনা আজিজ গুরুতর আহত হন। হামলার খবর পেয়ে ওই মুক্তিযোদ্ধা বাসায় আসার পথে তাকেও কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে স্থানীয় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে জেলা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মুক্তিযোদ্ধা আজিজুল করিম খান বলেন, বঙ্গবন্ধুর আহ্বানে মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করে দেশকে স্বাধীন করেছি। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে শান্তিতে থাকতে চেয়েছিলাম কিন্তু মাদক সেবনে বাধা দিতে গিয়ে নিজেই এখন আহত হলাম। প্রধানমন্ত্রী ও স্বরাষ্টমন্ত্রীরসহ সকলের কাছে এঘটনার সাথে জড়িতদের সুষ্ঠু বিচার দাবী করেন। তিনি আরও বলেন, বিষয়টি পুলিশকে জানানোর পর কিশোরগঞ্জ মডেল থানার এসআই মো. মাসুদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু শামা মো: ইকবাল হায়াতের সাথে যোগাযোগ করে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার কাছে এ বিষয়ে কেউ অভিযোগ নিয়ে আসেনি। আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া