muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

চলন্ত বাসে পেট্রলবোমা নিক্ষেপ, হাতেনাতে যুবদল নেতা আটক, আহত ৩

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে বগুড়ায় পুলিশের কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে যাত্রীবাহী একটি চলন্ত বাসে পেট্রলবোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে তিন নারী যাত্রী দগ্ধ হয়েছেন। পুলিশ ধাওয়া করে হাতেনাতে নুর মাহমুদ নামে হামলাকারী একজনকে আটক করেছে। সে উপজেলা যুবদলের কৃষি বিষয়ক সম্পাদক বলে জানা গেছে।

বুধবার (১০ অক্টোবর) দুপুর ২টার দিকে জেলার শাজাহানপুর উপজেলার সাজাপুর রাধারঘাট এলাকায় একটি সিএনজি স্টেশনের কাছে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বেলা ২টার দিকে উপজেলার সাজাপুর রাধারঘাট এলাকায় টিএমএসএস ফিলিং স্টেশনের সামনে যাত্রীবাহী নাবিল ক্লাসিক পরিবহনে (ঢাকা মেট্রো-ব-১৫-০৬৪৪) পেট্রল বোমা হামলার ঘটনা ঘটে। এতে বাসের ৩ নারী দগ্ধ হন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন- নীলফামারী সদর উপজেলার মোজাম্মেল হকের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (৫০), শিমুলবাড়ি গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মুনিরা বেগম (৪০) ও টাঙ্গাইল শান্তিনগর গ্রামের সামছুল হকের মেয়ে শামীমা (২৭)।

শাহজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, চলন্ত বাসে পেট্রলবোমা নিক্ষেপের সময় হাতেনাতে য্বুদল নেতা নুর মাহমুদকে আটক করা হয়। সে উপজেলার মাঝিড়াপাড়ার খাজা মিয়ার ছেলে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Tags: