কিশোরগঞ্জ সদরের নতুন ইউএনওকে বরণ করেন পুরাতন ইউএনও

শফিক কবীর । স্টাফ রিপোর্টার , কিশোরগঞ্জ
অক্টোবর ১১, ২০১৮ ৯:০৬ অপরাহ্ণ

ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসন শাখা থেকে গত রোববার (৭ অক্টোবর) জারি করা এক প্রজ্ঞাপনে ২৮তম ব্যাচ (প্রশাসন) এর কর্মকর্তা মো. মাহদী হাসানকে কিশোরগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে পদায়ন করা হয়।

১১ অক্টোবর বিকেলবেলায় নতুন ইউএনও মোঃ মাহদী হাসানকে বরণ করে নেন পুরাতন ইউএনও আব্দুল্লাহ আল মাসউদ। বরণ করে সদর উপজেলা কার্যালয়ের দ্বায়িত্ব হস্তান্তর করে তিনি পদোন্নতি প্রাপ্ত কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটির দ্বায়িত্ব গ্রহন করেন।

আজ প্রথম দিনে অফিস করলেন নতুন উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান। মোঃ মাহদী হাসান এর আগে ময়মনসিংহ জেলায় ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে তিনি ধোবাউড়া উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছিলেন। উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর পাশাপাশি অতিরিক্ত দায়িত্ব হিসেবে সহকারী কমিশনার (ভূমি) এর দায়িত্ব পালন করেন। সেখানে মাত্র এক বছর কর্মরত থাকাকালে নিজ কর্মদক্ষতা ও উদ্ভাবনের মাধ্যমে তিনি উপজেলা প্রশাসন ও সংশ্লিষ্ট অফিসগুলোকে জনবান্ধব, স্বচ্ছ ও সহজ সেবাবান্ধব করতে অগ্রণী ভূমিকা পালন করেন। কিশোরগঞ্জ সদরের কর্মক্ষেত্রে যোগদানের পর দাপ্তরিক কাজের পাশাপাশি একে একে সকল কর্মকর্তা-কর্মচারীদের সাথে সৌজন্য সাক্ষাৎ অব্যাহত রেখেছেন।

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া