muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

যশোদলে মরহুম আঃ হামিদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শোলাকিয়া

কিশোরগঞ্জের যশোদলে ১৯ অক্টোবর বিকাল ৪:০০ টায় সিরাজুল ইসলাম খেলার মাঠে, মরহুম আব্দুল হামিদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।

ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও খেলোয়ারদের মধ্যে পুরুস্কার বিতরন করেন জেলা প্রশাসক সারোয়ার মুর্শেদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ আল মাসউদ, সদর উপজেলার নির্বাহী অফিসার মো: মাহদী হাসান। স্বাস্থ্য অধিপ্তরের সাবেক পরিচালক ডাঃ দ্বীন মোহাম্মদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন, কর্শা কড়িয়াইল ইউপি চেয়ারম্যান বদর উদ্দিন, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আবু বকর ছিদ্দিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির উপদেষ্টা জহিরুল ইসলাম হিরু প্রমুখ।

মাদারীপুর জেলা প্রশাসক মো: ওয়াহিদুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় ও স্থানীয় টুর্নামেন্ট পরিচালনা কমিটির আয়োজনে গত ৩০ সেপ্টেম্বর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় উক্ত টুর্নামেন্টের। টুর্নামেন্টে বিভিন্ন উপজেলা ও বিভিন্ন স্থান হতে আটটি দল অংশ গ্রহণ করে। ফাইনাল খেলায় শোলাকিয়া আঃ বারিক ফুটবল একাদশ ও আছমিতা অষ্টঘরিয়া পাপ্পু ক্রিড়া চক্র দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়, নির্ধারিত সময়ে কোনো দল গোলের মূখ না দেখায় ট্রাইবেকারে শোলাকিয়া একাদশ পাপ্পু ক্রিড়া চক্রকে ১ / ৩ গোলে পরাজিত করে জয়লাভ করে। চ্যাম্পিয়ন দলকে চ্যাম্পিয়ন ট্রপি ও ২৫ হাজার টাকা প্রাইজ মানি প্রধান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, যশোদলসহ আশেপাশের বিভিন্ন এলাকা হতে আগত হাজারো ফুটবলপ্রেমী, স্থানীয় নেতৃবৃন্দ, শিক্ষক শিক্ষার্থী ও উপচেপড়া ফুটবল ক্রীড়ামোদীরা।

Tags: