দেশের খবর - নভেম্বর ১৩, ২০১৮ ৯:৪৫ অপরাহ্ণ

ডোমারে নিম্নমানের ১০ টাকা কেজির চাল নিতে না চাওয়ায় যুবককে ঘাড় ধাক্কা

নীলফামারীর ডোমারে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর সুলভ মুল্যের নিম্নমানের চাল না নিতে অস্বীকৃতি জানালে এক ভোক্তার ছেলেকে গলা ধাক্কা দিয়েছে হরিনচড়া বটতলী বাজারের ডিলার ফজলুল হক ফজলু।

সোমবার (১২ নভেম্বর) দুপুরে ডোমার উপজেলার হরিনচড়া ইউনিয়নের বটতলী বাজারের ডিলার ফজলুল হকের গোডাউনে এ ঘটনা ঘটে। খাদ্য অধিদপ্তর কর্তৃক ১০ টাকা সুলভ মুল্যের ১৬৯ নং কার্ডধারী রাশিদা বেগমের ছেলে রুবেল ইসলাম জানায় আমি চাল নিতে ডিলার ফজলুল হকের কাছে ৩শত টাকা জমা দেই, আমাকে ৩০ কেজি নিম্নমানের চাল দেয়। নিম্নমানের চাল নিতে অস্বীকৃতি জানালে ডিলার ফজলুল হক আমাকে গলা ধাক্কা দিয়ে তার গোডাউন থেকে বের করে দেয়। পরে এলাকাবাসীর সহায়তায় চাল পরিবর্তন করে নেই।

এ ব্যাপারে হরিনচড়া বটতলী বাজারের ডিলার ফজলুল হক ফজলু জানান,ডোমার খাদ্য গুদাম থেকে ওই চাল সরবরাহ করা হয়েছে। সে ওই চাল নিতে চায়নি। আমি ভালো চাল কোথায় পাবো। আমি তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে যেতে বলি।

খাদ্য নিয়ন্ত্রক মোফাজ্জল হোসেন জানান প্রতিটি ডিলার কে নির্দেশনা দেয়া রয়েছে খাদ্য গুদাম থেকে প্রতিটি বস্তা দেখে উত্তোলন করার জন্য।

খাদ্য গুদাম কর্মকর্তা তরিকুল ইসলাম জানান আমি ৮৮ জন মিলারের কাছ থেকে চাল ক্রয় করেছি। এর মধ্যে কিছু বস্তা খারাপ চাল থাকতে পারে।

৩ Comments

Comments are closed.