muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ব্যারিস্টার আশরাফের গাড়িবহরে হামলা-ভাঙচুর

টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার আশরাফুল ইসলামের ওপর আওয়ামী লীগের আরেক মনোনয়ন প্রত্যাশী আহসানুল ইসলাম টিটুর সমর্থকরা হামলা চালিয়েছে বলে আভিযোগ উঠেছে। হামলাকারীরা ব্যারিস্টার আশরাফের বহনকারী গাড়ি (প্রাইভেটকার) ভাঙচুর করেছে।

সোমবার বিকেলে উপজেলার সলিমাবাদে এ ঘটনাটি ঘটে। নাগরপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ব্যারিস্টার আশরাফুল ইসলামকে উদ্ধার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ নিয়ে ঘটনার শিকার ব্যারিস্টার আশরাফের অভিযোগ, সকাল থেকে আমার নির্বাচনী এলাকায় আত্মীয় স্বজনদের সঙ্গে সাক্ষাৎ ও স্বাক্ষর গ্রহণ করতে সলিমাবাদ গ্রামে যাই। সলিমাবাদ মোড়ে আমার স্বজন ও জনগণের গণস্বাক্ষর নেয়ার সময় অপর মনোনয়ন প্রত্যাশী আহসানুল ইসলাম টিটুর সমর্থকরা অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা এ সময় আমার বহনকৃত গাড়িটি ভাঙচুর করে। অবস্থা বেগতিক দেখে মোবাইল ফোনে নাগরপুর থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে আমাকেসহ আমার ক্ষতিগ্রস্ত গাড়িটি উদ্ধার করে।

এ প্রসঙ্গে নাগরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ জানান, এ হামলার খবর পেয়ে ঘটনাস্থল থেকে দ্রুত ব্যারিস্টার আশরাফ ও তার সফরসঙ্গীদের উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এ ঘটনাটি নিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শ অনুসারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

Tags: