muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন বেলকুচির কাজী দিলরুবা

সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হলেন বেলকুচির কাজী দিলরুবা আজাদ শিল্পী। গত ৯ ডিসেম্বর রববিবার আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস- ২০১৮ উদযাপন উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনায়লের উদ্যোগে সমগ্র দেশব্যাপী পরিচালিত ”জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক বিশেষ কার্যক্রমের আওতায় শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরীতে সিরাজগঞ্জ জেলা পর্যায়ে কাজী দিলরুবা আজাদ শিল্পীকে সর্বশ্রেষ্ঠ জয়িতা সম্মানে ভূষিত করা হয়েছে।
বেগম রোকেয়া দিবস উপলক্ষে সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সদ্দিীকা, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমাসহ বিভিন্ন উপজেলা হতে আগত উপজেলা নির্বাহী অফিসারগন এবং জেলার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এই সম্মাননা পদক ও সনদপত্র প্রদান করেন সম্মানিত জেলা প্রশাসক।
কাজী দিলরুবা আজাদ (শিল্পী) বেলকুচি উপজেলার শেরনগর নতুন পাড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষিকা।
উল্লেখ্য তিনি ২০১৮ সালে জেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হয়েছেন। তিনি তার এ সফলতার জন্য বেলকুচি উপজেলার মেয়র ও কাউন্সিলরগন, সম্মানিত উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, উপজেলা শিক্ষা অফিসার ও সহঃ শিক্ষা অফিসারগন, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যানরে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন।
তিনি তার পরিবার বর্গ, স্বামী ও প্রধান শিক্ষকের কাছে কৃতজ্ঞ তাকে প্রতিনিয়ত অনুপ্রনিত করার জন্য। তিনি তার এ সম্মাননা পদক তার শ্রদ্ধেয় বাবা-মাকে উৎসর্গ করেছেন।

Tags: