muktijoddhar kantho logo l o a d i n g

Uncategorized

কুলিয়ারচরে এস আই আব্দুর রহমানের স্মরণে দোয়া মাহফিল

সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক ভাবে নিহত বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মোঃ আব্দুর রহমানের স্মরণে কিশোরগঞ্জের কুলিয়ারচর থানা পুলিশের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বাদ জুমা কুলিয়ারচর থানা মসজিদে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লা, ওসি (তদন্ত) পারভেজ আহমেদ সেলিম, এস আই মুহাম্মদ আজিজুল হক, এস আই মোঃ আজহারুল হক, এস আই মোঃ এহসানুল হক, এস আই মোঃ আরীফ রব্বানী, এস আই মোঃ শরীফুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও থানায় কর্মরত অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ। দোয়া ও মিলাদ মাহফিলে মরহুম এস আই মোঃ আব্দুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং মরহুমের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ, উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মোঃ আব্দুর রহমান কিছুদিন পূর্বে কুলিয়ারচর থানা থেকে বদলী হয়ে গাজীপুর জেলার শ্রীপুর থানায় যোগদান করেন। দ্বায়িত্বরত অবস্থায় তিনি সড়ক দূর্ঘটনায় মারাত্মক ভাবে আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১০ ডিসেম্বর দুপুর ২ টার দিকে পৃথিবীর মায়া ত্যাগ করে পরলোক গমণ করেন।

Tags: