muktijoddhar kantho logo l o a d i n g

হোসেনপুর

হোসেনপুরে বিএনপির শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

হোসেনপুরে বিএনপির শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন। উপজেলার গোবিন্দপুর ইউনিয়নে ৭,৮ এবং ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের মঙ্গলবার রাতের পথসভায় ইউনিয়ন বিএনপির শতাধিক কর্মী বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করেন। উপজেলা আওয়ামীলীগের সদস্য সাখাওয়াত হোসেন টিটির সভাপতিত্বে এসময় প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগ উপকমিটির সদস্য আনোয়ারুল কবির।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুর রহিম, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক সারোয়ার রানা, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাজাহান সাজু, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক এনামুল হক ওয়াহীদ, অর্থ বিষয়ক সম্পাদক এনামুল হক মুকসোদ উপস্থিত ছিলেন।

সদ্য যোগদানকারী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক হিরা মিয়া জানান, বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা এবং আদর্শ প্রেরনা করে আওয়ামীলীগে আমি যোগদান করি। যুবদল সভাপতি রুবেল ভূইয়া জানান, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ড ও আওয়ামীলীগের আদর্শ লালন করে সারাজীবন আওয়ামীলীগ করে বাঁচতে চাই। যুবদলের সাবেক নেতা গোলাপ মিয়া জানান, বিএনপি জনসাধারনের উন্নয়ন না করে শুধু লোটপাটের রাজনিতি করে। তাই জননেতা সৈয়দ আশরাফুল ইসলামের সততা ও আদর্শ লালন করে আমি আওয়ামীলীগে যোগদান করি।

Tags: