রিয়াল ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন ইসকো?

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ডিসেম্বর ২৯, ২০১৮ ১০:০১ অপরাহ্ণ

ইউরোপীয়ান ফুটবলে প্রতিনিয়তই নানা গুঞ্জন ঘুরে বেড়ায়। তার মধ্যে কোনটা সঠিক, কোন ভুল তা নির্ধারণ করা মুশকিল। সেরকমই একটা গুঞ্জন, অবসরে যাওয়ার চিন্তাভাবনা করছেন জেরার্ড পিকে। যদিও জাতীয় দল ছেড়েছেন আগেই। কিন্তু বার্সেলোনার হয়ে মাঠ মাতিয়ে বেড়াচ্ছেন এখনও।

এই খবরে মধ্যেই আরেক স্প্যানিয়ার্ডকে নিয়ে মেতে উঠেছে মিডিয়া। স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর, রিয়াল মাদ্রিদ ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন ইসকো। ২৬ বছর বয়সী এই অ্যাটাকিং মিডফিল্ডারের পরবর্তী ঠিকানা নাকি হতে যাচ্ছে ফ্রান্স।

অক্টোবরের শেষ দিকে রিয়ালের দায়িত্ব নেন সান্তিয়াগো সোলারি। তারপর থেকে দলে অনেকটা ব্রাত্য হয়ে পড়েন ইসকো। খুব বেশি সময় মাঠে থাকার সুযোগ পাচ্ছেন না তিনি। স্প্যানিশ গণমাধ্যমের খবর, দলে ব্রাত্য হয়ে পড়ায় রিয়ালের সঙ্গে ৫ বছরের সম্পর্কের ইতি টেনে ফ্রান্সে পাড়ি জমানোর প্রস্তুতি নিচ্ছেন ইসকো।

এদিকে মার্কা জানিয়েছে, ফরাসি জায়ান্ট পিএসজিও ইসকোকে কিনতে আগ্রহ প্রকাশ করেছে। তাদের খবর, পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি নাকি চলতি সপ্তাহে ইসকোর এজেন্টের সাথে দেখা করেছেন।

ইসকোর ওপর দীর্ঘদিন থেকেই নজর ছিল পিএসজির। উনাই এমেরি কোচ থাকাকালীনই পিএসজির চোখ পড়েছিল ইসকোর ওপর। কিন্তু সেসময় তাকে দলে ভেড়াতে না পারলেও রিয়ালে ইসকোর দুঃসময়টাকে কাজে লাগাতে চাইছে তারা।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া