muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

চাঁদপুরের শাহরাস্তিতে শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুরের শাহরাস্তিতে শীর্ষ মাদক ব্যবসায়ী কাজী খোকন প্রকাশ সিস্টেম খোকনকে আটক করেছে পুলিশ। গত ৩ ফেব্রুয়ারি  রোববার  উপজেলার ঠাকুর বাজারস্থ মহামায়া থেকে তাকে আটক করা হয়। ওই সময় তার কাছ থেকে ১৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, কাজী খোকন প্রকাশ সিস্টেম খোকন একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন পলাতক থাকায় পুলিশ তার সন্ধান করছে। ঘটনার দিন বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) মো হাবিবুর রহমান, সহকারী উপ পরিদর্শক (এ এস আই) মোঃ রাসেল রানা, অর্জুন রায় সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাকে আটক করে। ওই সময় তল্লাশি করে তার কাছ থেকে ১৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পুলিশ আরো জানায়, তার বিরুদ্ধে চট্টগ্রামের বন্দর থানা, পার্শ্ববর্তী কচুয়া থানা ও শাহরাস্তি থানায় হত্যা মামলাসহ ৭-৮টি মামলা এবং থানায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম জানান, চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে তাকে আটক করা হয়েছে। শাহরাস্তি কে শতভাগ মাদকমুক্ত করতে সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের সাথে সম্পৃক্ত কাউকেই ছাড় দেওয়া হবে না।

Tags: