প্রথমবার জুটিবদ্ধ আসিফ-বিপাশা

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
মার্চ ১৩, ২০১৯ ৮:২১ অপরাহ্ণ

প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর ও চিত্রনায়িকা বিপাশা কবির। তবে কোনো চলচ্চিত্রে নয়, আসিফের গাওয়া নতুন একটি গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে তাদের।

এ প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘আগে থেকেই আসিফ ভাইয়ের সঙ্গে আমার সু-সম্পর্ক। কিন্তু তার সঙ্গে কাজ করার সুযোগ হয়ে উঠেনি। এই মিউজিক ভিডিওটির মাধ্যমে প্রথমবার তার সঙ্গে কাজ করছি। মজার বিষয় হলো-এতে দ্বৈত চরিত্রে আমাকে দেখা যাবে। এর আগে কখনো দ্বৈত চরিত্রেও অভিনয় করিনি। এতে দুজন বিপাশাকে দেখতে পাবেন দর্শক। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

‘তুই আমার সূর্যমুখী তুই আমার চন্দ্রমুখী’ শিরোনামের গানটির কথা ও সুর করেছেন মারজুক রাসেল। মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন মিরাজ।

আজ বুধবার সকালে ফ্যান্টাসি কিংডমে মিউজিক ভিডিওটির চিত্রধারণের কাজ শুরু হয়েছে। এছাড়া ঢাকার বিভিন্ন স্থানে এর শুটিং হবে। খুব শিগগির এস. এস. মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে এটি অবমুক্ত করা হবে বলেও জানান বিপাশা কবির।

লাক্স তারকা বিপাশা কবির ‘ভালোবাসার রং’ সিনেমায় আইটেম গানে পারফর্মের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর প্রায় ৫০টির বেশি সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন তিনি। আইটেম গানের পাশাপাশি নায়িকা হিসেবেও কাজ করেছেন বেশ কিছু চলচ্চিত্রে। সম্প্রতি একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই নায়িকা।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া