muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৭০ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ মার্চ) সকালে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়ানুষ্ঠান আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন শতরূপা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি বাবু লায়ন জে.এল. ভৌমিক।

এ সময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও কুলিয়ারচর প্রেস ক্লাবের আহব্বায়ক সদস্য মুহাম্মদ জসীম উদ্দিন লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ এনামুল হক, ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলাম, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হীরা মিয়া সরকার, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি এ.এইচ. এম নজরুল ইসলাম ও ঢাকা উত্তরা থানার ওসি (তদন্ত) মোঃ আলমগীর গাজী। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তাকুর রহমান (বাদল), বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য জুয়েল রানা, গোলাম নূরানী বাবু, মাহমুদুল হাসান, মোঃ মাহবুবুর রহমান ছোটন, মোছাঃ শিউলি আক্তার, সাবেক সদস্য মোঃ শরীফ মিয়া সহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা, ক্রীড়া পতাকা ও স্কাউট পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। অনুষ্ঠানের প্রধান আর্কষণ ছিল স্কাউট ও গার্লস গাইডদের শারিরীক কসরত ও যেমন খুশি তেমন সাজ। অনুষ্ঠানের শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

Tags: