muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে বজ্রপাতে ৩ কৃষকের মৃত্যু

কিশোরগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। বুধবার বিকেলে জেলার পাকুন্দিয়া ও ইটনা উপজেলায় এ বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন বরাটিয়া গ্রামের ফজলুল হকের ছেলে শহীদ মিয়া (৪২), জগৎপুর হাটি গ্রামের মৃত মস্রব আলীর ছেলে মোজাফফর আলী (৬৫) ও রায়টুটি এলাকার মোতালিবের ছেলে রবিউল আউয়াল। এছাড়াও আহত হয়েছেন চাঁন মিয়া নামে আরেক কৃষক।

স্থানীয় সূত্র জানায়, দুপুরে বাড়ির পাশে কৃষি জমি পরিচর্যার কাজ করছিলেন শহীদ মিয়া। পাশাপাশি চাঁন মিয়াও ঘাস কাটতে ছিলেন। এসময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে তারা দু’জনই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শহীদ মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত চাঁন মিয়াকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

অপরদিকে বিকেলে পার্শ্ববর্তী মহিনপুর হাওরে ঘাস খাওয়াতে গরু নিয়ে যান মোজাফফর। এসময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই ওই কৃষক ও তার দু’টি গরু মারা যায়। একই সময় উপজেলার রায়টুটি এলাকায় মাঠে কাজ করতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় কৃষক রবিউল আউয়ালের।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস ও ইটনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুর্শেদ জামান মুক্তিযোদ্ধার কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

Tags: