muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে সাংবাদিক কাইসার হামিদ অসুস্থ

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম এর ভ্রাম্যমাণ প্রতিনিধি, জাতীয় দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার কুলিয়ারচর প্রতিনিধি, ভৈরব থেকে প্রকাশিত দৈনিক পূর্বকন্ঠ ও সাপ্তাহিক দিনেরগান পত্রিকার বার্তা সম্পাদক লায়ন মুহাম্মদ কাইসার হামিদ অসুস্থ হয়ে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১০ টার দিকে প্রথমে তার পেটে ব্যাথা শুরু হয়। পরে পেট ফেপে ফুলে যায়। রাতেই একাধিক চিকিৎসক তার চিকিৎসা করেন। এতে কোন প্রকার উন্নতি না হওয়ায় পরদিন শুক্রবার সকাল ৮টার দিকে তার পরিবারের লোকজন তাকে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের ২নং কেবিনে চিকিৎসাধীন অবস্থায় আছেন। হাসপাতালের স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোঃ মামুন উর রশিদ, সার্জারী কনসালটেন্ট ডাঃ মোঃ নিয়ামুল ইসলাম ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আবু সাঈদ ভূইয়ার তত্বাবধানে চিকিৎসা সেবায় তিনি কিছুটা সুস্থ হয়েছেন। তবে বড় ধরনের কোন সমস্যা আছে কিনা তা জানার জন্য পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। তার পরিবারের পক্ষ থেকে রোগ মুক্তির জন্য সকলের দোয়া কামনা করেছেন।

সংবাদ পেয়ে শুক্রবার বিকেলে তার সহকর্মী সাংবাদিক এডভোকেট মুহাম্মদ শাহ আলম, আহমেদ ফারুক, মোহাম্মদ আরীফুল হক, মোঃ মাইন উদ্দিন, মোঃ নাঈমুজ্জামান নাঈম, মোঃ নাদিম, শরীফুন্নেছা শুভ্রা, ফারজানা আক্তার ও শাহীন সুলতানা অসুস্থ সাংবাদিক কাইসার হামিদকে দেখতে হাসপাতালে যান ও সকলের দোয়া কামনা করেন।

Tags: