muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

আমতলীতে জামাতা কর্তৃক শশুরের বিরুদ্ধে ডাকাতি মামলা

বরগুনার আমতলীতে জামাতার বাড়ীতে ডাকাতির অভিযোগে শশুরের বিরুদ্ধে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ডাকাতির মামলা দায়ের করেছেন জামাতা মো.মহিবুল্লাহ। ঘটনাটি ঘটেছে আমতলী পৌরসভার ৬ নং ওয়ার্ডে।

জামাতা মহিবুল্লাহর দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, শাশুড়ী জাকিয়া বেগমকে শশুর সত্তার হাওলাদার যৌতুকের জন্য মারধোর অত্যাচার করেন। শাশুড়ী অত্যাচার নির্যাতন সইতে না পেরে জামাতা মহিবুল্লার আমতলী পৌরসভার ৬ নং ওয়র্ডের বাসায় আশ্রয় নেয়। শাশুড়ীকে আশ্রয় দেয়ায় শশুর সত্তার হাওলাদার জামাতা মহিবুল্লাহর প্রতি ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার ১২ ফেব্রুয়ারী বিকাল ৪ টার সময় তিনটি মটরসাইকেল যোগে অচেনা লোক নিয়ে জামাতা মহিবুল্লাহর বাসায় প্রবেশ করে ঘরের মালামাল ভাংচুর করে। এসময় সত্তার হাওলাদারের স্ত্রী জাকিয়া বেগম বাসায় থাকা মরিওম নামের এক মহিলা বাধা দিলে শশুর সত্তার হাওলাদারের নেতৃত্বে মামলার আসামীরা তাদেরকে মারধোর করে আহত করে এবং জামাতা মহিবুল্লাহর ব্রিফকেসে রক্ষিত ৪ লাখ ৭০হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় বুধবার দুপুরে জামাতা মহিবুল্লাহ বাদী হয়ে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে শশুর সত্তার হাওলাদারকে ১ নং আসামী করে অজ্ঞাত ৪/৫ জনের নামে ডাকাতির মামলা দায়ের করেন। আদালতের বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে আমতলী থানার অফিসার ইনচার্জকে তদন্ত প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন। এ ঘটনায় আমতলীতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Tags: