muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

টাকা না পেয়ে ছেলের হাতে বৃদ্ধার মৃত্যু

রাজশাহীর বাগমারায় চম্পা বেওয়া (৮৫) নামের এক বৃদ্ধা নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সোনাডাঙ্গা ইউনিয়নের উত্তর ফুলপুর গ্রামের মৃত সাইবুল্যার স্ত্রী। 

জানা যায়, উপজেলার সোনাডাঙ্গা ইউনিয়নের উত্তর ফুলপুর গ্রামের মৃত সাইবুল্যার স্ত্রী চম্পা বেওয়া গতকাল রোববার ব্যাংক থেকে বিধবা ভাতার টাকা উত্তোলন করেন। রাত সাড়ে ১০ টার দিকে তার বড় ছেলে আবুল কাশেম টাকা গুলো তার মা চম্পা বেওয়ার কাছে চায়। চম্পা বেওয়া টাকা দিতে অস্বীকার করায় সে মাকে মারধর করে। মারধর খেয়ে মা চম্পা বেওয়া ঘরে শুয়ে পড়েন।

সোমবার সকালে বাড়ির লোকজন ডাকাডাকি শুরু করলে তার কোন শাড়াশব্দ না পেয়ে ঘরে ঢোকে তাকে মৃতবস্থায় দেখতে পায়। তাদের চিৎকারে পাশের বাড়ির লোকজন ঘটনাস্থলে ছুটে আসে এবং চম্পা বেওয়াকে মৃতবস্থায় দেখতে পায়।

বিষয়টি বাগমারা থানার পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে যায় এবং মৃত্যুর বিষয়টি রহস্যজনক হওয়ায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। 

এলাকাবাসী জানায়, টাকা না পেয়ে তার ছেলেই তাকে হত্যা করেছে।

এ ব্যাপারে বাগমারা থানার পরির্দশক (তদন্ত) মিজানুর রহমান বলেন, ঘটনাটি রহস্যজনক। যার কারনে বৃদ্ধা নারীর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর ঘটনাটির আইনগত ব্যবস্থা নেয়া হবে তিনি জানিয়েছেন।

Tags: