muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

আমতলীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

আমতলীর গুলিশাখালী গ্রামে শুক্রবার দুপুরের সময় বজ্রপাতে দুই ভাই ছোবাহান খান (৩৫) ও ইউসুব খান (৩০) নিহত হয়েছে।

নিহত দুই সহোদর গুলিশাখালী গ্রামের মৃত্যু এন্তাজ আলী ওরফে ইউছুব খানের ছেলে। নিহত বড় বড় ভাই পেশায় একজন কৃষক এবং ছোট ভাই ভাড়ায় মটর সাইকেল চালাত।

গুলিশাখালী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট আলহাজ্ব নুরুল ইসলাম জানান, শুক্রবার বেলা ২টার সময় দুই সহোদর ছোবাহান খান (৩৫) ও ইউসুব খান (৩০) খেকুয়ানি বাজার থেকে একটি খোন্তা (মাটি কাটার যন্ত্র) কিনে মটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। এসময় গুলিশাখালী গ্রামের জালাল চৌকিদারের বাড়ির সামনে পাকা রাস্তায় আসা মাত্র প্রচন্ড বেগে বৃষ্টি শুরু হয়। বৃষ্টি থেকে নিজেদের রক্ষার জন্য ইউসুব ও ছোবাহান মটর সাইকেল সড়কে দাড় করিয়ে রেইন্ট্রি গাছের নীচে ছাপরা দেওয়া একটি টিনের ঘড়ে আশ্রয় নেয়। কিছুক্ষনের মধ্যেই বৃষ্টির সাথে গাছ এবং টিনের ছাপরার উপর প্রচন্ড শব্দে বজ্রপাতের ঘটনা ঘটলে টিনের ছাপরায় আশ্রয় নেওয়া দুই সহোদর ইউসুব খান ও ছোবাহান খানের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

গুলিশাখালী গ্রামের প্রত্যক্ষদর্শী জেলে মো: খবির হাওলাদার জানান, ‘আমি দেওই (বৃষ্টি) শ্যাষ অওয়ার পর নদীতে মাছ ধরতে যাওয়া ধরছি এই সময় দ্যাহি টিনের ছাপরার মধ্যে ছোবাহান ও ইউসুব মাডিতে পইর‌্যা আছে। ধারে যাইয়া দেহি হেরা মারা গ্যাছে সব গাও পোরা। পাশেই দেহি হোগো মটর সাইকেলডা খাড়া করা। মুই এইয়া দ্যাইখ্যা ডাক চিৎকার দেই হেইয়ার পর অগো বাড়িতে খবর দেই। লোকজন আইয়া ওগো উদ্ধার করে

আকস্মিক বর্জপাতে দুই সহোদর ছোবাহান ও ইউসুবের মৃত্যুতে গুলিশাখালী গ্রামে শোকের ছায়া নেমে আসে।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন জানান, ঘটনাটি অত্যন্ত বেদনাদায়ক। নিহত দুই সহোদর ছোবাহান ও ইউসুবের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

Tags: