muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ব্রাহ্মণবাড়িয়ায় ১১ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুরে প্রায় ১১ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে ৬০ এবং সরাইল ২৫ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (৪ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুলতানপুরে ৬০ বিজিবি ব্যাটালিয়নের প্রশিক্ষণ মাঠে এসব মাদকদ্রব্য ধংস করা হয় পরে জনসচেতনতামূলক এক অনুষ্ঠানের আয়োজন করে বিজিবি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার (সংরক্ষিত মহিলা আসনের -১২) সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ এমপি), অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর-পূর্বাঞ্চল রিজিয়ন, রিজিয়ন সদর দপ্তর (সরাইল) কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, এনডিসি, পিএসসি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুমিল্লা সেক্টর কমান্ডার কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন পিবিজিএম, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. হায়াত-উদ-দৌলা খান, বিজিবি সুলতান পুর ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ইকবাল হোসেন পিবিজিএম, পিবিজিএমএস, বিজিবি সরাইল ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কবির, ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজাউল কবির, ভৈরব র‌্যাব-১৪ ক্যাম্প কমান্ডার রাফি উদ্দিন জেবায়ের ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলার চেয়ারম্যান লায়ন ফিরুজুর রহমান অলিও অনুষ্ঠানে মাদকের ভয়াবহতার ওপর প্রবন্ধ পাঠ করেন।

এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র শিক্ষক ও জনপ্রতিনিধিরা আলোচনায় অংশ নেন।

উত্তর-পূর্বাঞ্চল রিজিয়ন, রিজিয়ন সদর দপ্তর (সরাইল) কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, এনডিসি, পিএসসি জানান, ২০১৮ সালের জানুয়ারি থেকে ২০১৯ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লা জেলার বিভিন্ন সীমান্ত এলাকা থেকে বিজিবি দশ কোটি ৫১ লাখ, ৫১ হাজার ৭১৫ টাকা মূল্যের ভারতীয় মাদক দ্রব্য উদ্ধার করা হয়। এসময় বিভিন্ন ব্রান্ডের মদ, বিয়ার, ফেন্সিডিল, ইয়াবা, কোরেক্স, গাজা ও বাংলা মদসহ টার্গেট ট্যাবলেট ধ্বংস করা হয়।

Tags: