muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

জাতীয় পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) -২০১৯ এর জাতীয় পর্যায়ের খেলা শুরু হয়েছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

উদ্বোধনী ম্যাচে গত আসরের চ্যাম্পিয়ন রংপুর বিভাগকে টাইব্রেকে হারিয়েছে চট্টগ্রাম বিভাগ। ম্যাচের নির্ধারিত সময়ে গোল শুন্য ড্র হওয়ায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। প্রথম ৫ শটেও ৩-৩ গোলে সমতা থাকে। শেষ পর্যন্ত সাডেনডেথে জয় নিশ্চিত করে চট্টগ্রাম বিভাগ। এই জয়ে সেমিফাইনাল নিশ্চিত করলো তারা।

এদিকে আগামীকাল টুর্নামেন্টে বালকদের তিনটি এবং বালিকাদের চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বালকদের ম্যাচে মুখোমুখি হবে সিলেট-ময়মনসিংহ (সকাল ৯ টা), খুলনা-ঢাকা (সকাল ১১ টা) এবং বরিশাল-রাজশাহী (বেলা ১ টা)।

বালিকাদের ম্যাচে মোহাম্মদপুররস্থ সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে মুখোমুখি হবে ঢাকা-রাজশাহী (সকাল ৯ টা), রংপুর-বরিশাল (সকাল ১১ টা), খুলনা-ময়মনসিংহ (বেলা ১ টা), চট্টগ্রাম-সিলেট (বেলা ৩ টা)।

টুর্নামেন্টের সার্বিক ব্যবস্থাপনায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং সার্বিক সহযোগিতায় ক্রীড়া পরিদপ্তর। আয়োজনের সমাপনী অনুষ্ঠান হবে আগমী ২৯ ফেব্রুয়ারি।

Tags: