muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ঈশ্বরগঞ্জে চাল কেলেঙ্কারির অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি খাদ্যগুদামে ৩ হাজার ৯শ ৫০কেজি চাল কেলেঙ্কারির ঘটনায় গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এইচ এম কামরুজ্জামান বাদী হয়ে আঠারবাড়ী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ আলী, মেসার্স ফরিদা রাইস মিলের মালিক আবু বক্কর সিদ্দিক, চাউল ব্যবসায়ী মিলন ও মতিউর রহমানকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় রোববার মামলা দায়ের করেন।

জানা যায়, একটি চক্র পার্শ্ববর্তী নান্দাইল উপজেলা থেকে সরকারি খাদ্যবান্ধব ১০টাকা কেজি দরের ৩হাজার ৯শ ৫০কেজি চাল আঠারবাড়ি ১নম্বর সরকারি খাদ্যগুদামে আভ্যন্তরিন বোরো সংগ্রহের নামে ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ আলীর যোগসাজসে মজুদ করে রাখে। গোপন সূত্রের খবরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন গুদামটি সিলগালা করেন। এব্যপারে জেলা খাদ্য কর্মকর্তা মো. জহিরুল ইসলামকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা গত বৃহস্পতিবার রাতে ঘটনাস্থলে এসে আরো তিনটি গুদাম সিলগালা করেন।

মামলার বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান আকন্দ জানান, বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Tags: