muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

কামারখন্দে ট্রেনের ধাক্কায় প্রতিবন্ধী যুবক নিহত

মোঃ আনোয়ার হোসেন সাগর (চলনবিল প্রতিনিধি) || সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার জামতৈল রেলস্টেশনে পারাপারের সময় ট্রেনের ধাক্কায় মোঃ লিটন আকন্দ (৪২) এক প্রতিবন্ধী নিহত হয়েছেন।

শনিবার (১১ই জুন) সকাল সাড়ে ১০টায় সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার জামতৈল রেলস্টেশনে ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় কামারখন্দ উপজেলার চরটেংরাইল গ্রামের মরহুম শামসুল আকন্দ মাস্টারের দ্বিতীয় ছেলে প্রতিবন্ধী মোঃ লিটন আকন্দ (৪২) নিহত হয়েছেন।

রেলস্টেশনের প্রত্যক্ষদর্শীরা জানান, লোকটি স্বাভাবিক মানুষের মতো হাঁটাচলা করতে পারেন না । তিনি জামতৈল পুর্ব বাজার থেকে পশ্চিম বাজারে যাওয়ার জন্য রেলস্টেশনের পারাপারের সময় এ দূর্ঘটনার শিকার হন।

স্টেশন মাস্টার প্রভাত কুমার জানান, সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে চিলাহাটিগামী আন্ত-নগর এক্সপ্রেস স্টেশন ত্যাগ করার সময় ছেলেটি ট্রেনের সামনে চলে আসায় এই দূর্ঘটনা ঘটে। তিনি আরো বলেন, জামতৈল রেলস্টেশন মডেল উন্নতিকরণের কাজ চলছে । আমরা জনসাধারণকে স্টেশনের ফুটওভার ব্রিজ ব্যবহার করার জন্য বলা হলেও কিছু জনসাধারণ আমাদের কথা কর্নপাত না করেই স্টেশনের উপর দিয়ে চলাচল করেন যার ফলে এই ধরনের দুর্ঘটনা ঘটে।

জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুন-অর-রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানিয়েছেন, রেল স্টেশন এর উপর দিয়ে চলাচলের সময় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতের মরদেহ স্বজনেরা নিয়ে গেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Tags: