muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

কিশোরগঞ্জে নালার পানিতে ডুবে অর্ক (৪) ও সিয়াম (৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার দানাপাটুলি ইউনিয়নে গাগলাইল গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে। সম্পর্কে এ দুই শিশু মামাতো ফুফাতো ভাই।

শিশু সিয়াম সদর উপজেলা দানাপাটলী ইউনিয়নে গাগলাইন গ্রামের মাসুদ মিয়ার ছেলে এবং শিশু অর্ক জেলার করিমগঞ্জ উপজেলার ন্যামতপুরেট মাহফুজ মিয়া ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, অর্কের মা জুয়েনা বেগমের বিয়ে হয়েছিল করিমগঞ্জের নিয়ামতপুর বাজারের ব্যবসায়ী মাহফুজ মিয়ার সঙ্গে। তিন মাস আগে জুয়েনার মৃত্যু হলে তার দুই ছেলে মাশরুম ও অর্ক গাগলাইল গ্রামে নানির বাড়িতে চলে আসে। এখানে থেকে তারা লেখাপড়া করে। আর সেই সূত্রে শিশু মাশরুম ও অর্ক তার মামাতো ভাই সিয়ামের সঙ্গে খেলাধুলা করতো।

বৃহস্পতিবার বিকেলে বাড়ির সবার অগোচরে এ তিন শিশু খেলতে বের হয়ে যায়। খেলতে খেলতে একসময় বাড়ির দক্ষিণ দিকে জয়নালের নতুন বাড়ির নালায় পড়ে যায় অর্ক ও সিয়াম। এ ঘটনা দেখে অর্কের বড় ভাই মাশরুম দৌড়ে বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে বাড়ির লোকজন গিয়ে সিয়ামকে পানিতে ভাসমান অবস্থায় ও পানির নিচ থেকে অর্কের নিথর দেহ উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আলী সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে খোঁজখবর নিয়ে পানিতে ডুবে মারা যাওয়া এই দুই শিশুর পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হবে বলে জানান তিনি।

Tags: