muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে মাটির নিচ থেকে যুবকের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জে মাটির নিচ থেকে যুবকের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জে মাটির নিচ থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৯ মার্চ) বিকালে সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের উলুহাটি এলাকার বিলপাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে মুষলধারে বৃষ্টি হলে বিলপাড়ের মাটি সড়ে যায়। ওই স্থানে তখন কাক ও শিয়ালের বিচরণ দেখে এলাকার লোকজন সেখানে ছুটে যায়। লোকজন সেখানে মাটিচাপা দেওয়া মরদেহের অংশ বিশেষ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মাটি খুড়ে মরদেহ উদ্ধার করে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এদিকে মরদেহটি রশিদাবাদ ইউনিয়নের বেরুয়াইল গ্রামের শফিকুল ইসলাম বাচ্চুর ছেলে বলে শনাক্ত করেছেন তার মা হাওয়া আক্তার। তবে পুলিশ তার পরিচয় নিয়ে সংশয় প্রকাশ করেছে।

জানা যায়, গত ২০ মার্চ বেরুয়াইল গ্রামের প্রবাসী শফিকুল ইসলাম বাচ্চুর ছেলে সোহান আহমেদ আলিফ (২৩) নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও না পেয়ে মঙ্গলবার (২৮ মার্চ) থানায় জিডি করেন।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, পরিবারের লোকজন একেক সময় একেক কথা বলছে। এ অবস্থায় মরদেহটি আলিফের কিনা, এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

Tags: