muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ভৈরবে ইউএনওর ওপর হামলা

ভৈরবে ইউএনওর ওপর হামলা

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিকুর রহমান সবুজের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার কালিকাপ্রসাদ গাজীরটেক এলাকায় একটি অবরুদ্ধ পরিবারকে উদ্ধার করতে গেলে এ হামলা হয়। এ ঘটনায় ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানান, কালিকাপ্রসাদ ইউনিয়নের গাজিরটেক এলাকায় হুমায়ুন কবীরের বাড়ির পাশে বিরোধপূর্ণ জমিতে স্থানীয় জয়নাল ইটের দেয়াল নির্মাণ করেন। এতে হুমায়ুনের পরিবার মাসখানেক ধরে অবরুদ্ধ অবস্থায় রয়েছে। অভিযোগ পেয়ে দুপুরে ইউএনও সাদিকুর রহমান আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়ে পরিবারটিকে মুক্ত করতে যান।

এ সময় দেয়াল ভাঙতে গেলে জয়নাল, আজিজ মিয়া, সাজিদ মিয়া, অপুসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে ইউএনওসহ আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা চালায়। পরে আনসার সদস্যদের সঙ্গে তাদের ধাক্কাধাক্কি হয়। একপর্যায়ে ইউএনওকে অবরুদ্ধ করে রাখে জয়নালের পক্ষের লোকজন। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান লিটন মিয়া ঘটনাস্থলে গিয়ে ইউএনওসহ অন্যান্যদের উদ্ধার করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম জানান, ১১ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৮/১০ জনসহ একটি অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Tags: