muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

গায়ক নোবেল আটক

গায়ক নোবেল আটক

‘সারেগামাপা’ খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেলকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)। আজ শনিবার তাকে আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার (ডিসি) ফারুক হোসেন।

সূত্র জানায়, চার দিন আগে নোবেলের বিরুদ্ধে রাজধানীর মতিঝিল থানায় প্রতারণার অভিযোগে একটি মামলা হয়। এই মামলার সূত্র ধরেই তাকে আজ আটক করেছে ডিবির লালবাগ বিভাগ।

জানা গেছে, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) কার্যালয়ে নেওয়া হয়েছে নোবেলকে। আজ বেলা পৌনে ১১টার দিকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কর্যালয়ে নেওয়া হয়।

ডিবির ঊর্ধ্বতন এক কর্মকর্তা জানান, সম্প্রতি তার বিরুদ্ধে একাধিক ও নোবেলের স্ত্রীর দেওয়া অভিযোগের কারণেই তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিষয়টি নিয়ে ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, ‘নোবেলের বিরুদ্ধে তার স্ত্রীর অভিযোগ আছে। এ ছাড়া তার বিরুদ্ধে মামলা আছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্যই আনা হয়েছে।’

এদিকে সম্প্রতি একটি অনুষ্ঠানে না গিয়ে ১ লাখ ৭২ হাজার টাকা অগ্রিম নিয়ে প্রতারণার অভিযোগে গায়ক মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে রাজধানীর মতিঝিল থানায় মামলা করা হয়।

জানা যায়, গত ১৬ মে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের ‘এসএসসি ব্যাচ ২০১৬’র প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। ১৭ মে আদালত মামলা আকারে এজাহার গ্রহণ করেছেন।

এজাহারে বলা হয়, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে ১ লাখ ৭৫ হাজার টাকা ঠিক করা হয়।

পরে নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টেসহ সর্বমোট ১ লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এ অর্থ আত্মসাৎ করেন তিনি।

Tags: