muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

মিথিলার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, মুখ খুললেন সৃজিত

মিথিলার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, মুখ খুললেন সৃজিত

কয়েকদিন ধরেই দুই বাংলায় গুঞ্জন ছড়িয়েছে টালিউডের পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সংসার ভেঙে যাচ্ছে। তবে এ বিষয়ে এখনো কোনো ফাইনাল সিদ্ধান্ত নেননি এই দুই তারকা।

শোনা যাচ্ছে, অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সৃজিত। আর সেই কারণেই নাকি ডিভোর্স চাচ্ছেন মিথিলা। শুধু তা-ই নয়, কয়েক মাসের মধ্যে নাকি মেয়ে আয়রাকে নিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮-এর খবরে বলা হয়েছে, সম্প্রতি দুই বাংলা জুড়েই গুঞ্জন ছড়িয়েছে বিচ্ছেদের পথে হাঁটছেন সৃজিত-মিথিলা দম্পতি। বিষয়টি নিয়ে জোর চর্চা চললেও মুখে কুলুপ এঁটেছিলেন সৃজিত। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি।

সৃজিত বলেন, ‘আমাদের নিয়ে যা যা রটছে, তার কোনো ভিত্তি নেই। মধ্যপ্রদেশে শ্যুটিংয়ে ব্যস্ত আমি। তাই এসব নিয়ে মাথাও ঘামাতে পারছি না।’

অন্যদিকে এক সংবাদমাধ্যম মিথিলাকে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে প্রশ্ন করাতে তিনিও তার স্বামীর সুরেই সুর মিলিয়েছেন। এই অভিনেত্রী জানিয়েছেন, সৃজিত কাজের সূত্রে বাইরে থাকেন, তিনিও নতুন ছবি নিয়ে ব্যস্ত। তাই তাদের একসঙ্গে দেখা যায় না খুব বেশি। আর সেই ফাঁকে তাদের নিয়ে এসব রটে। তিনিও এই গুঞ্জনকে ‘ভিত্তিহীন’ তকমা দিয়েছেন।

এর আগে গত বছরের নভেম্বরে গুঞ্জন চাউর হয়েছিল বিচ্ছেদের পথে হাঁটছেন সৃজিত-মিথিলা। এ দুই তারকার সোশ্যাল মিডিয়ার পোস্টকে কেন্দ্র করে এর সূচনা হয়েছিল। পরবর্তী সময়ে মিথিলা দাবি করেন, ‘এটি মিথ্যা, অনৈতিক।’

উল্লেখ্য, ২০১৭ সালের অক্টোবরে জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান রহমান খানের সঙ্গে সুদীর্ঘ ১১ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানেন মিথিলা। তাদের একমাত্র কন্যা আয়রা।

এরপর ২০১৯ সালে ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে সংসার জীবন শুরু করেন মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে ভারত ও বাংলাদেশ, দুই দেশেই থাকেন মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে প্রায়ই আবেগঘন পোস্ট করতে দেখা যায় সৃজিতকে। কয়েক মাস আগে মেয়েকে সঙ্গে নিয়ে একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন তারা।

Tags: