muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সিরাজ-মাইকেল-আলম পরিষদ নির্বাচিত

করিমগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সিরাজ-মাইকেল-আলম পরিষদ নির্বাচিত

কিশোরগঞ্জের করিমগঞ্জে ১৩ বছর পর বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি করিমগঞ্জ উপজেলা শাখা সংসদ (আতিক-মতিন) নির্বাচনের আগাম ফল ঘোষণা করা হয়েছে। মোঃ মাহবুবুল সিরাজ সভাপতি এবং মোঃ মাহবুবুল আলম মাইকেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার দুপুরে প্রেস রিলিজের মাধ্যমে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা দেন নির্বাচন কমিশন চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, তফসিল অনুযায়ী প্রাথমিক শিক্ষক সমিতি করিমগঞ্জ উপজেলা শাখা সংসদ (আতিক-মতিন) এর কার্যকরী কমিটির নির্বাচনের ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয় জুনের ১৬ তারিখ। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল ২৫ মে। মনোনয়ন প্রত্যাহারের পর সমিতির ৩৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির স্ব স্ব পদে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় তাদেরকে বিজয়ী ঘোষণা করেন নির্বাচন কমিশন।

প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনে অন্য যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ বেলায়েত হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ আব্দুর রশিদ, অসিত কুমার সরকার ও নুরজাহান, যুগ্ম সম্পাদক মোঃ সুরাফ উদ্দিন ও ইয়াকুতুন্নেছা, সহ-সম্পাদক মোহাম্মদ ছাদেকুর রহমান ও সুমাইয়া সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, মহিলা সম্পাদিকা মর্জিনা আক্তার, অর্থ সম্পাদক মোঃ এরশাদ, দপ্তর সম্পাদক তরিফ আহমেদ, ধর্ম সম্পাদক শহিদুল ইসলাম, শিক্ষা সম্পাদক আশরাফুল ইসলাম, সাহিত্য সম্পাদক মোঃ সুমন মিয়া, সংস্কৃতিক ও বিনোদন বিষয়ক সম্পাদক, মোঃ শহিদুল্লাহ, যোগাযোগ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মোঃ আজহারুল ইসলাম, ক্রীড়া সম্পাদক তৌফিকুর রহমান, প্রঃশিঃগুনঃমাঃ উন্নয়ন সম্পাদক মোঃ আল-আমিন, সমবায় সম্পাদক রূপক চন্দ্র সরকার, কাপ স্কাউট সম্পাদক মোঃ রফিকুল আলম, কল্যাণ ট্রাস্ট সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল আলম মাইকেল বলেন, পরিবর্তনশীল জবাবদিহিতামূলক নতুন নেতৃত্বের অঙ্গীকারাবদ্ধ সিরাজ-মাইকেল পরিষদ উপজেলার প্রাথমিকে শিক্ষক সমাজের অধিকার ও স্বার্থ রক্ষায় দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। উপজেলার প্রাথমিক স্তরে শিক্ষা ব্যবস্থাকে স্মার্ট করতে এ কমিটি যথেষ্ট ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এ নবনির্বাচিত সম্পাদক।

Tags: