muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

বিপিএল দেখতে রিয়া সেন এখন ঢাকায়

ক্রীড়া ডেস্ক,

 

বিপিএলে দিনের হাইভোল্টেজ ম্যাচে লড়ছে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস ও ছক্কা নাঈমের রংপুর রাইডার্স। আর এই ম্যাচে রংপুর রাইডার্সকে উৎসাহ দিতে সুদূর ভারত থেকে উড়ে মিরপুরে এসেছেন বলিউড তারকা রিয়া সেন।

শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় দিনের দ্বিতীয় ম্যাচ দেখতে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এসে দলকে উৎসাহ যোগান রিয়া। রংপুর রাইডার্সের ম্যাচ দেখতে রিয়ার মাঠে উপস্থিতির কারণ জানাতে দলের মিডিয়া ম্যানেজার এম এ বাকী জানান, ‘রিয়া সেন রংপুর রাইডার্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, তাই এই ম্যাচ দেখতে তার মিরপুরে আসা।’

বিপিএলের এবারের আসরের শুরু থেকেই চমক দেখিয়েছে রংপুর রাইডার্স। নিজেদের প্রথম ম্যাচেই ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে দিয়েছে তামিম ইকবালের চিটাগং ভাইকিংসকে। দ্বিতীয় ম্যাচে রংপুর ছিল আরও ধারালো। দলের সেরা দুই স্পিনার আফ্রিদি, আরাফাত সানির স্পিন ঘূর্ণিতে খুলনা টাইটানসকে ৪৪ রানে অলআউট করে গড়েছে বিপিএল ইতিহাসে সর্বনিম্ন রানের রেকর্ড।

সেই ম্যাচটিও ৯ উইকেটের বড় ব্যবধানে জিতে নিয়েছেন নাঈম ইসলামরা। ২ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রিয়ার রংপুর রাইডার্স। আর সমান সংখ্যক ম্যাচে, ১ জয়ে, ২ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে সাকিবের ঢাকা ডায়নামাইটস।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ /   ১২-১১-২০১৬ ইং / মো: হাছিব

 

Tags: