muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই : অর্থ প্রতিমন্ত্রী

অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আগামি দিনেও দেশের চলমান অগ্রগতির গতি ধরে রাখতে শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই। শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিরাপদ। বিগত নয় বছরে শেখ হাসিনার হাতে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, তা অভাবিত। বুধবার (২৪ জানুয়ারি) বিকেলে কিশোরগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এমদাদুল হক বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা প্রশাসক (ডিসি) মো. আজিমুদ্দিন বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজমুল ইসলাম প্রমুখ।

প্রতিমন্ত্রী আরো বলেন, আগামী ফেব্রুয়ারি মাসেই আকাশে উড়বে আমাদের নিজস্ব স্যাটেলাইট, যা ঘুরবে সারাবিশ্ব। পাবনার রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করা হচ্ছে, তা বিশ্বের অনেক দেশ তৈরি করার কল্পনাও করতে পারে না, সেখানে বাংলাদেশে তা হচ্ছে। আর এসব কিছু পরিচালনার সুযোগ পাবে দেশের শিক্ষার্থীরা। এছাড়াও মেধা ও পরিশ্রম দিয়ে নিজেকে যোগ্য করে গড়ে তুলতে শিক্ষার্থীদের আরো মনোযোগী হওয়ারও আহবান জানান তিনি।

এর আগে সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বিদ্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা অংশ নেন। সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বুধবার থেকে তিন দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তিনদিন ব্যাপী অন্যান্য অনুষ্ঠানের মধ্যে রয়েছে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, নবীন বরণ ও পুরস্কার বিতরণ।

Tags: