muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

নাইটি পরা অবস্থায় দেখতে চেয়েছিলেন পরিচালক : মাহি

বিনোদন রিপোর্ট : বিনোদন দুনিয়ায় কাস্টিং কাউচ একটি নিয়মিত ঘটনা। মাঝে মধ্যে এর শিকার হওয়ার অনেক ঘটনা তুলে ধরেন অভিনেতা অভিনেত্রীরা। তারই ধারাবাহিকতায় এবার এ বিষয়ে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী মাহি গিল।

বলিউডে কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন জানিয়ে মাহি বলেন, ‘আমার সঙ্গে কয়েকবার এই ঘটনা ঘটেছে। আমার তো পরিচালকদের নামও মনে নেই। একবার এক পরিচালকের সঙ্গে দেখা করতে যেতে হয়েছিল। আমি সালোয়ার সুট পরে গিয়েছিলাম। তিনি বলেছিলেন, সালোয়ার পরে এলে কেউ সিনেমায় কাস্ট করবে না। আবার অন্য এক পরিচালক বলেছিলেন, তোমাকে নাইটি পরে কেমন লাগে আমি দেখতে চাই। এ ধরনের লোক প্রচুর রয়েছে।’

অনেক সিনেমায় বোল্ড দৃশ্যে অভিনয় করা মাহি জানান, সে সময় তিনি মুম্বাইতে নতুন। ফলে কার সঙ্গে কিভাবে দেখা করতে হবে, কিছুই জানতেন না। সেটার সুযোগ নিতেন অনেকে। না চাইতেও অনেক উপদেশ দিতেন। মাহির দাবি, এ সব পরিস্থিতির মোকাবিলা করতে সেই জায়গা ছেড়ে পালিয়ে আসতেন তিনি।

বিনোদন দুনিয়ায় কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছেন বিশ্বব্যাপী অনেক অভিনেতা অভিনেত্রী। হলিউড, বলিউডসহ বিশ্বের বেশিরভাগ বিনোদন ইন্ডাস্ট্রির শিল্পীরা এর শিকার হয়েছেন এবং এ সম্পর্কে সরাসরি কথা বলেছেন।

 

Tags: