muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে এক মাদক সম্রাজ্ঞীকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনলেন পুলিশ

মুহাম্মদ কাইসার হামিদ,ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। কিশোগঞ্জের কুলিয়ারচরে একাধিক মাদক মামলার আসামী মাদক স¤্রাজ্ঞী কুলসুম আক্তার উরুফে কুলসীকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনলেন পুলিশ। কুলসীর বাড়ী উপজেলার রামদী ইউনিয়নের বাজরা বাসষ্ট্যান্ড এলাকায়। তার স্বামীর নাম মোঃ রাসেল মিয়া। গত ৫ মে শনিবার বিকেলে কুলিয়ারচর থানার এস.আই মোঃ আব্দুর রহমানের মাধ্যমে কুলিয়ারচর থানা চত্তরে নিজেকে পেশাদার মাদক ব্যবসায়ী স্বীকার করে সুধরানোর সুযোগ চেয়ে কিশোরগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শফিকুল ইসলামের নিকট স্বামী রাসেল (৩৫) কে সাথে নিয়ে আত্মসমর্পন করে।

এ সময় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে মাদক স¤্রাজ্ঞী কুলসুম আক্তার উরুফে কুলসী ও তার স্বামী রাসেলকে ফুলের তোড়া দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার পথ তৈরী করে দেন। পরে তাদের মিষ্টি মূখ করানো হয়।

এসময় ভৈরব সার্কেল সিনিয়র এএসপি মোঃ কামরুল ইসলাম, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুর্শিদ উদ্দিন আহমেদ, ভৈরব সার্কেল ইন্সপেক্টর মোঃ কামাল উদ্দিন, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লা, ওসি (তদন্ত) আলী মোহাম্মদ রাশেদ, এস.আই মোঃ আব্দুর রহমান, এস.আই মোঃ আজহারুল হক, এস.আই মোঃ সুমন মিয়া, এস.আই রাখাল দেবনাথ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ শামসুল হক হারিছ, গোবরিয়া আব্দুল্লাপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্বাছ উদ্দিন, রামদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আলাল উদ্দিন, গোবরিয়া আব্দুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ এনামুল হক আবু বক্কর, সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ মিয়া,ডুমরা কান্দা বাজার ব্যবসায়ী পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লায়ন মোঃ আলী আকবর খান সহ জনপ্রতিনিধি, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তাদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার এ মহুতি উদ্যোগ কে স্বাগত জানিয়েছে উপস্থিত রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার প্রতিশ্রুতি দিয়ে ওইদিন সন্ধ্যায় মাদক সম্রাজ্ঞী কুলসী ও তার স্বামী রাসেল উপজেলার চারার বন এলাকার জীবন মিয়ার পুত্র মোঃ সাইফুল ইসলাম (৩০) ও বাজরা গ্রামের আশরাফ আলীর পুত্র শহীদ (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে তাদের বাড়ীতে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

 

Tags: