muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন

সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতার বিকল্প নেই। সড়কে মৃত্যুর মিছিল থামাতে সচেতনতার পাশাপাশি চালকদের দক্ষতা বৃদ্ধি, ট্রাফিক আইন বিষয়ে সবার সচেতনতা ও মানুষের আইন মানার প্রবণতা বৃদ্ধি করতে হবে।’ জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।
করিমগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগিতায় আজ সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করে।
এর আগে “আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো” এই স্লোগানকে সামনে রেখে করিমগঞ্জ উপজেলা প্রশাসনের প্রশাসক শারমিন সুলতানার নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি ও শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে করিমগঞ্জ সরকারী কলেজের প্রধান ফটকে মানববন্ধনে মিলিত হয়। মানববন্ধন শেষে রাস্তায় শৃঙ্খলা ফিরিয়ে আনতে শারমিন সুলতানার নেতৃত্বে করিমগঞ্জের বিভিন্ন স্কুল-কলেজের ছাত্রছাত্রী ও স্কাউট সদস্যদের মাধ্যমে সাধারণ পথচারি ও চালকদের মধ্যে জনসচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) শামীমা ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. হুমায়ুন কবির, করিমগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহবুব আলম, উপজেলা কৃষি কর্মকর্তা এমদাদুল হক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারমিন সুলতানা সুমী, যুব উন্নয়ন কর্মকর্তা আমান উল্লা দরজী প্রমূখ।

Tags: