muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কটিয়াদীতে নির্বাচন বর্জনের ঘোষণা বিএনপি প্রার্থীর

কি‌শোরগ‌ঞ্জের ক‌টিয়াদী পৌরসভা নির্বাচ‌নে কেন্দ্র থে‌কে এজেন্ট‌দের বের ক‌রে দেওয়াসহ বি‌ভিন্ন অনিয়ম-দুর্নী‌তির অভিযোগে নির্বাচন বর্জ‌নের ঘোষণা দি‌য়ে‌ছেন বিএন‌পি ম‌নোনীত মেয়রপ্রার্থী তোফাজ্জল হো‌সেন খান দিলীপ।

শ‌নিবার (৩০ জানুয়ারি) সকাল সা‌ড়ে ১১টার দি‌কে নি‌জ বা‌ড়ি‌তে সংবাদ স‌ম্মেল‌নে এ ঘোষণা দেন তিনি।

সে সময় ‌বিএন‌পি মনোনীত মেয়রপ্রার্থী অভিযোগ করে বলেন, সকা‌লে ভোট শুরুর কিছুক্ষণ পর থে‌কেই ক্ষমতাসীন দ‌লের প্রার্থীর সমর্থকরা বি‌ভিন্ন ভোট‌কে‌ন্দ্রে বিএন‌পি প্রার্থীর এজেন্ট‌দের বের ক‌রে দি‌য়ে নৌকা মার্কায় ভোট দি‌চ্ছে। ভোটাররা কে‌ন্দ্রে গি‌য়েও ভোট দি‌কে পার‌ছেন না। অনেক কে‌ন্দ্রে বিএন‌পি প্রার্থীর সমর্থক‌দের মারধর করা হ‌চ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

তোফাজ্জল হো‌সেন খান দিলীপ বলেন, নির্বাচন ক‌মিশন ও প্রশাস‌নের কা‌ছে অভিযোগ ক‌রেও কোনো প্র‌তিকার মিল‌ছে না। এ অবস্থায় নির্বাচন বর্জ‌নের সিদ্ধান্ত নেওয়া হয় ব‌লেও জানান তি‌নি। একই সঙ্গে নির্বাচন বা‌তিল ক‌রে পুনরায় ভোট নেওয়ার দা‌বি জানান বিএনপির এই মেয়রপ্রার্থী।

এ সময় বিএন‌পির কে‌ন্দ্রীয় নেতা রুহুল আমিন আখিলসহ নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কটিয়াদী পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৪৬৬ জন। এরমধ্যে নারী ভোটার ১৫ হাজার ৭৩০ এবং ১৪ হাজার ৭৩৬ জন ভোটার রয়েছেন। ১৪টি কেন্দ্রের এবং ৮৪টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

একই সময় একই অভিযোগে পুনঃনির্বাচনের দাবিতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী স্বেচ্ছাসেবক লীগ নেত্রী মেয়র প্রার্থী সালমা আনিকা।

Tags: